শনিবার , ১৩ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আশাশুনিতে ঘের নিয়ে সংঘর্ষ-অগ্নিসংযোগ, গ্রেফতার ১

প্রতিবেদক
the editors
জানুয়ারি ১৩, ২০২৪ ৬:৫৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের কাকড়াবুনিয়া গ্রামে একটি মৎসঘের নিয়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় কাকড়াবুনিয়া স্লুইস গেটের উপর দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় ধাওয়া-পালটা ধাওয়া, হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

খবর পেয়ে আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই দুইটি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

এ ব্যাপারে ওসি বিশ্বজিৎ কুমার বলেন, উভয়পক্ষের মধ্যে দীর্ঘদিন জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। শুক্রবার সন্ধ্যায় উভয়পক্ষ মুখোমুখি হলে সংঘর্ষে রূপ নেয়। ঘটনা স্থলে যাওয়ার আগেই দুটি ঘর আগুনে পুড়ে গেছে। ঘটনাস্থল থেকে রবিউল নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। রবিউলসহ ১৭ জনকে আসামি করে একটি মামলা হয়েছে।

জানা গেছে, কাকড়াবুলিয়া গ্রামের মৃত সাহরাফ উদ্দিন সরদারের ছেলে গাজীপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মিজানুর রহমানের সাথে একই গ্রামের মৃত আব্দুর রহমান গাজীর ছেলে মোস্তাক, খলিল, মাসুমসহ আরো অনেকের ঘের নিয়ে বিরোধ চলে আসছে। এরই মধ্যে উভয়পক্ষ ডর্জন খানেক হামলা মামলার আসামি হয়ে বর্তমানে জামিনে রয়েছে। সম্প্রতি অধ্যক্ষ জামিন পেয়ে একটি মৎস্যঘের জবর দখলের চেষ্টা চালায়। এ কারণে হামলা, মামলা, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বসত বাড়িতে অগ্নি সংযোগ এর বিষয়টি রহস্যজনক বলে দাবি এলাকাবাসীর।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!