রবিবার , ২৮ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতিবেদক
the editors
জানুয়ারি ২৮, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার বিনেরপোতায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক অফিস করণিক ও কলারোয়ায় ট্রাক্টর চাপায় এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন।

রোববার (২৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে বিনেরপোতায় ও শনিবার রাতে কলারোয়ার দমদম বাজারে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন, সাতক্ষীরার তালা উপজেলার মনোহরপুর গ্রামের আল আমিনের স্ত্রী মরিয়ম খাতুন (৩০) ও কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের নাথপুর গ্রামের ইছহাক সরদারের ছেলে মফিজুল ইসলাম (৫৫)।

এদের মধ্যে মরিয়ম খাতুন সাতক্ষীরা পলিটেকনিক ইন্সটিটিউটের অফিস করণিক ও মফিজুল ইসলাম কলারোয়া শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক।

তালার মনোহরপুর গ্রামের আল আমিন জানান, মোটরসাইকেলে স্ত্রী মরিয়মকে নিয়ে তিনি রোববার পৌনে ১০টায় বাড়ি থেকে স্ত্রীর কর্মস্থলের উদ্দেশ্যে বের হন। সকাল ১০টার দিকে বিনেরপাতা এলাকায় পৌঁছালে পিছনের চাকা পিছলে নিয়ন্ত্রণ হারালে তারা বাইক থেকে পড়ে যান। মাছের আড়তের পানি গড়িয়ে আসার কারণে রাস্তা পিচ্ছিল ছিল। কার্পেটিং রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পেলে ঘটনাস্থলেই তার স্ত্রীর মৃত্যু হয়। স্থানীয়রা তাকে (আল আমিন) আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে, শনিবার সন্ধ্যায় গ্রামের বাড়ি নাথপুর থেকে মোটরসাইকেলযোগে কলারোয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন কলেজ শিক্ষক মফিজুল ইসলাম। পথিমধ্যে দমদম বাজারের পাশে একটি মাটিবহনকারী ডাম্পার ট্রাক তার মোটর সাইকেলে সজোরে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মফিজুল ইসলাম শিক্ষকতার পাশাপাশি কলারোয়া বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন।

সাতক্ষীরা সদর থানার ওসি মহিদুল ইসলাম জানান, পুলিশ খবর পাওয়ার আগেই মরিয়মের মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে।

কলারোয়া থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, রোববার দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে মফিজুল ইসলামের মরদেহ তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘাতক ডাম্পার ট্রাক ও তার চালককে আটকের চেষ্টা চলছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!