সোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আশাশুনিতে উন্নয়ন প্রকল্প পরিদর্শনে অতি. বিভাগীয় কমিশনার সরোজ কুমার নাথ

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৬:৫৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) সরোজ কুমার নাথ আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন।

সোমবার বেলা ১২টার দিকে তিনি আশাশুনি আলিয়া মাদ্রাসা পরিদর্শন করেন।

এসময় তার সফর সঙ্গী ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন, এপিএমবি শিক্ষা ও আইসিটি) ড. ফারুক আহাম্মদ।

মাদ্রাসার অধ্যক্ষ আবুল হাসানসহ অন্যান্য শিক্ষকমণ্ডলীর সাথে মতবিনিময়কালে তিনি মাদ্রাসার সমস্যা ও সম্ভাবনা নিয়ে নানা পরামর্শ দেন।

পরে তিনি আশাশুনি সদর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন এবং ইউপি চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামান হোসেনসহ ইউপি সদস্য ও ইউপি সচিবের সাথে মতবিনিময় করেন।

এরপর তিনি আশাশুনি বালিকা বিদ্যালয় পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূর, থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার, স্কুলের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সবশেষে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় ও বিভিন্ন প্রকল্পের অগ্রগতি নিয়ে খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন ও উন্নয়ন অগ্রগতি নিয়ে আলোচনা করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূর, উপজেলা ইঞ্জিনিয়ার নাজিমুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার আতিয়ার রহমান, আরডিও আবু বিল্লাল হোসেন, পিআইও মোঃ সোহাগ খান, প্রত্যাপনগর ইউপি চেয়ারম্যান আবু দাউদ ঢালী, আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম আহসান হাবিব, রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক বি এম আলাউদ্দীন প্রমুখ।

মতবিনিময়কালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) সরোজ কুমার নাথ আশাশুনিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন, আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় সরকারি হওয়ায় পার্শ্ববর্তী বালিকা বিদ্যালয়ের কার্যক্রম গতিশীল করতে সাইক্লোন শেল্টার নির্মাণ, আইসিটি ভবনসহ সরকারিভাবে সরঞ্জাম সরবরাহ, খাজরা ও বড়দল ইউনিয়নের ১২ গ্রামের ১০ হাজার বিঘা কৃষি জমির লোনা পানি নিষ্কাশনে চেউটিয়া খালের মুখে পাউবো’র বেড়িবাঁধে স্লুইজ গেট নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের খোঁজ খবর নেন ও দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!