শুক্রবার , ১৫ মার্চ ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ফুটবলার রাজিয়ার সন্তানের পাশে ক্রীড়া সংগঠক শেখ বশির আহমেদ মামুন

প্রতিবেদক
the editors
মার্চ ১৫, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ

মেহেদী হাসান, মৌতলা: সন্তান জন্মদানের পর স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় রাজিয়া সুলতানার সন্তানের পাশে দাড়ালেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি, সাতক্ষীরা জেলা আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের প্রধান উপদেষ্টা এবং জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত দেশবরেণ্য সংগঠক শেখ বশির আহমেদ মামুন।

শিশুটির ভবিষ্যতের জন্য নগদ এক লক্ষ টাকা প্রদান করেছেন শেখ বশির আহমেদ মামুন। একই সাথে ভবিষ্যতে শিশুটির লেখাপড়া ব্যাপারে সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি।

শুক্রবার (১৫ মার্চ) শেখ বশির আহমেদ মামুন প্রদত্ত অর্থ সহায়তা সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার লক্ষ্মীনাথপুরে রাজিয়ার পরিবারের কাছে পৌঁছে দিয়েছেন সাতক্ষীরা জেলা আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের আহবায়ক, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ফিফা রেফারি তৈয়েব হাসান বাবু।

এসময় উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের সদস্য সচিব, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ইমাদুল হক খান, সাবেক ফিফা সহকারী রেফারি ইকবাল আলম বাবলু প্রমুখ।

প্রসঙ্গত, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় রাজিয়া সুলতানা ১৩ মার্চ রাত ১০টায় তার বাবার বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জের লক্ষ্মীনাথপুরে একটি পুত্র সন্তান জন্ম দেওয়ার পর স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!