বুধবার , ১৭ এপ্রিল ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

প্রেমিকার উপরে অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!

প্রতিবেদক
the editors
এপ্রিল ১৭, ২০২৪ ১১:৩০ পূর্বাহ্ণ

বিলাল হোসেন (শ্যামনগর প্রতিনিধি): সাতক্ষীরার শ্যামনগরে প্রেমিকার উপরে অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা ক‌রে‌ছে প্রদীপ কুমার মন্ডল (২৭) না‌মে এক যুবক।
বুধবার (১৭ এ‌প্রিল) ভোর ৫টার দিকে উপ‌জেলার মুন্সীগ‌ঞ্জের জে‌লেখালী গ্রা‌মের নিজ বা‌ড়ি‌তে গলায় ফাস দেন তি‌নি।
এর আ‌গে ভোর ৪টায় নিজের ফেসবুক প্রোফাই‌লে স্ট্যাটাস দেন তি‌নি।  প্রদীপ মুন্সীগন্জ ইউনিয়নের জেলেখালী গ্রামের বাসুদেব মন্ডালের ছেলে।
পা‌রিবা‌রিক সূত্র জানায়, মঙ্গলবার রা‌তে প্রদীপ খাওয়া দাওয়া শেষ করে নিজের ঘরে ঘুমাতে যায়। বুধবার ভো‌রে তাকে ঘ‌রের আড়ায় গলায় ফাস দেওয়া অবস্থায় পাওয়া যায়। মৃত্যুর আ‌গে ফেসবু‌কে তার দেওয়া স্ট্যাটাস হুবহু তু‌লে ধরা হ‌লো:
বিদায় পাখি তুমি যে এই ভাবে আমার সাথে বেঈমানি করবে আমি কখনো বুঝিনি আর কখনোই তোমাকে বিরক্ত করব না কিন্তু একটা কথা বলব পাখি আমাকে যে ভাবে ঠকালে এইভাবে অন্য কোনো মায়ের কোল খালি করো না প্লিজ  আর কখনোই তোমার জন্য পাগলামি করবে কেউ ভালো থেকো পাখি আবার যে নতুন মানুষটার সাথে কথা বলছো তাকে যেনো কাঁদিও না যেটা আজ আমি নিজে চোখে দেখলাম কথা বলতে আর তোমার দেওয়া জামা প্যান্ট জুতা সব সাথে নিয়ে মরলাম পাখি আমি আমার কথা রেখেছি পাখি গত ২ বছর আগে বলেছিলাম না পাখি তুমি যেদিন আমাকে ভুলে যাবে সেই দিন ই আমার মরণ হবে রেখেছি পাখি আমার কথা আমি তোমার মত বেইমান না আর আমার মৃত্যুর জন্য একমাত্র তুমি এবং তোমার পরিবার দায়ী।
( tridip  ছোটডা তোমার কাছে একটাই অনুরোধ ও যেনো কখনো আর কাউকেই ঠকাতে না পারে সেই ব্যবস্থা করে দিও এটাই আমার শেষ চাওয়া তোমার কাছে । ছোটডা ওর নাম্বার  01948310623।
স্থানীয় মহিলা ইউপি সদস্য নিপা চক্রবতী বলেন, বংশিপুরে একটা মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল প্রদী‌পের। তার উপরে অভিমান করে সে আত্মহত্যা করেছে।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, জেলেখালীতে প্রদীপ নামের এক যুবকের  আত্মহত্যার খবর শুনেছি। পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!