শনিবার , ১১ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আশাশুনিতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ শুরু

প্রতিবেদক
the editors
মে ১১, ২০২৪ ৬:৫৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: আশাশুনিতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের তিন দিনব্যাপী কর্মশালা শুরু হয়েছে।

শনিবার সকালে আশাশুনি সরকারি কলেজে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে এই কর্মশালা শুরু হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সারোয়ার হোসেন। তিনি বলেন, আগামী একুশে মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষভাবে সুসম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। তাই এ নির্বাচনের সাথে যুক্ত ও দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তাকে ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে থেকে অর্পিত কর্তব্য যথাযথভাবে পালন করতে হবে। যদি কোনো ব্যক্তি পক্ষপাতদুষ্ট কোনো প্রকার কাজ করার চেষ্টা করেন তবে তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার কোনো সুযোগ দেওয়া যাবে না। এর ব্যতয় ঘটলে আপনাদের চাকরির দায়ভার আপনাদেরই নিতে হবে।

তিনি আরো বলেন, ভোটকেন্দ্রে সাংবাদিকরা বুথের ভিতরে ছাড়া যে কোনো জায়গায় ভিডিও ধারণ করতে পারবে। আপনারা কোনো সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করবেন না।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার আতিকুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মোঃ আলী সোহাল জুয়েল, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পলাশ আহমেদ, থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার, এস আই শাহিন আলম প্রমুখ।

কর্মশালার প্রথম দিনে ৮৭টি কেন্দ্রের জন্য বাছাইকৃত প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসারসহ পোলিং অফিসারদের প্রশিক্ষণ প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!