বুধবার , ১৯ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিমানবন্দর থেকে উধাও মোস্তাফিজদের ১৬ ব্যাট!

প্রতিবেদক
admin
এপ্রিল ১৯, ২০২৩ ৮:৫১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আইপিএলের শুরু থেখে এখন পর্যন্ত একটি ম্যাচও জেতা হয়নি দিল্লি ক্যাপিটালসের। হারের বৃত্তে ঘুরতে থাকা দলটি খারাপ সময়ে পেতে হচ্ছে দুঃসংবাদ।
কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামার আগেই বিমানবন্দর থেকে ক্রিকেটারদের ব্যাট, প্যাড, থাই-প্যাড, গ্লাভস চুরি হয়ে গেছে।

ঘটনাটি ঘটে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলার পরেই। সেখান থেকে বিমানে করে দিল্লি ফেরার সময় এই চুরি হয়। ইতোমধ্যে দলের পক্ষ থেকে বিমানবন্দর কর্তৃপক্ষ বরাবর চিঠি লিখে অভিযোগও করা হয়েছে।

দিল্লির এক সূত্র থেকে জানা যায়, মোট ১৬টি ব্যাট চুরি হয়েছে। এর মধ্যে তিনটি অধিনায়ক ওয়ার্নারের, দুইটি মিচেল মার্শের, তিনটি ফিল সল্টের এবং পাঁচটি ইয়াশ ধুলের। আরও অনেক ক্রিকেটারের জুতো, গ্লাভস এবং অন্যান্য ক্রিকেটীয় সরঞ্জাম খোয়া গিয়েছে। ওয়ার্নারদের এক-একটি ব্যাটের দাম প্রায় এক লাখ টাকার কাছাকাছি।

দিল্লি ক্যাপিটালসের এক কর্মকর্তা বলেন, ‘প্রত্যেকেই নিজেদের কিট ব্যাগ পাওয়ার পর বুঝতে পারে চুরি হয়েছে। সবাই অবাক। সবারই কিট ব্যাগ থেকে কিছু না কিছু খোয়া গেছে। এমন ঘটনা আগে কখনো ঘটেনি। বিমানবন্দর কর্তৃপক্ষকে জানানো হয়েছে, জানানো হয়েছে পুলিশকেও। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ’

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!