মঙ্গলবার , ২১ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালা দেবহাটা ও আশাশু‌নি উপ‌জেলা নির্বাচ‌নের ভোট গ্রহণ চল‌ছে

প্রতিবেদক
star kids
মে ২১, ২০২৪ ৯:০৯ পূর্বাহ্ণ

মৃত্যুঞ্জয় রায় অপূর্ব/‌মে‌হেদী হাসান শিমুল: ষষ্ঠ উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নের দ্বিতীয় ধাপে সাতক্ষীরার দেবহাটা, তালা ও আশাশু‌নি উপজেলায় ক‌ঠোর নিরাপত্তার মধ্য দি‌য়ে ভোট গ্রহণ শুরু হয়ে‌ছে।

মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থে‌কে সুষ্ঠু ও শা‌ন্তিপূর্ণ প‌রি‌বে‌শে ভোট গ্রহণ শুরু হয়। সকাল থে‌কেই ভোটাররা ভোট কে‌ন্দ্রে আস‌তে শুরু ক‌রে‌ছেন। তবে ভোটারের উপস্থিতি কম লক্ষ্য করা যাচ্ছে।  ভোট গ্রহণ চল‌বে বিকাল ৪টা পর্যন্ত।

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী, তিনটি উপজেলায় চেয়ারম্যান পদে ১৬জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে তালা উপজেলা পরিষদের তিনটি পদে লড়ছেন ১৫ জন প্রার্থী। এর ম‌ধ্যে চেয়ারম্যান পদে ৭জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী র‌য়ে‌ছেন।

আশাশুনিতে ১৩জন প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং দেবহাটা উপজেলায় ৯জন প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ২জন প্রার্থী।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!