বৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাবা হচ্ছেন, তিন মাসের কর্মবিরতি নিলেন রাম চরণ

প্রতিবেদক
admin
এপ্রিল ২০, ২০২৩ ২:৪৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: বিয়ের দীর্ঘ ১০ বছর পর প্রথমবারের বাবা হতে যাচ্ছেন তেলেগু অভিনেতা রাম চরণ। এই সময়টাতে স্ত্রী উপাসনার পাশে থাকতে তিন মাসের কর্মবিরতি নিলেন তিনি। আপাতত কাজ নয়, সন্তানের আগমনের অপেক্ষায় নিজেকে ব্যস্ত রাখতে চাইছেন অভিনেতা।

মে মাসের শেষ দিকেই সন্তান পৃথিবীর আলো দেখতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। সেই অপেক্ষায় দিন গুনছেন রাম চরণ। সন্তানকে স্পর্শ করে জীবন সার্থক করতে চান তিনি, হতে চান ভালো বাবা।

সদ্য মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরলেন রাম চরণ আর উপাসনা। সূর্যালোকে সামুদ্রিক বাতাস উপভোগ করে মন ভরে গেছে তাদের। বালির উত্তাপে হাতে হাত রেখে বসেছিলেন জুটিতে, মাঝে ছিল নবজাতকের স্পন্দন।

দাম্পত্য জীবনের গত দশ বছর কেটে গেছে ঝড়ের মতো। পেশার কারণেই রাম চরণ এবং উপাসনা দুজনেই খুব ব্যস্ত ছিলেন। তাই সন্তানের পরিকল্পনা করতে দেরি হলো। অবশেষে সন্তানকে পৃথিবীতে আনছেন এই দম্পতি।

যদিও এ নিয়ে নিজেদের মধ্যে আগেই বোঝাপড়া হয়েছিল রাম-উপাসনার। উপাসনা এক সাক্ষাৎকারে বলেন, ‘সঠিক সময়ের অপেক্ষায় ছিলাম আমরা। বিয়ের ১০ বছর পর সন্তান নিচ্ছি। সমাজ কী বলবে, লোকে কী ভাববে— এগুলোয় আমাদের যে কোনো সমস্যা হবে না, তা আমরা আগেই ভেবে রেখেছিলাম।’

রাম চরণ অভিনীত ‘গেম চেঞ্জার’ ছবির ক্লাইম্যাক্সের কাজ চলছে। ছবিটি পরিচালনা করছেন এস শংকর। এতে রাম চরণ অভিনীত অংশটুকু এই সপ্তাহে বা পরের সপ্তাহের মধ্যে শুটিং শেষ হয়ে যাবে। তারপরই বিরতি নেবেন অভিনেতা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!