শনিবার , ২৫ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে র‌্যালি

প্রতিবেদক
the editors
নভেম্বর ২৫, ২০২৩ ৬:১৮ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে ২৫ নভেম্বর থেকে শুরু হয়েছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ। এ উপলক্ষে সাতক্ষীরার শ্যামনগরে বাদাবন সংঘের আয়োজনে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় নকশীকাঁথার সহযোগিতায় শ্যামনগর প্রেসক্লাব চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে ফিরে আসে। পরে সেখানে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নকশীকাঁথার সভাপতি শাহানা হামিদের সভাপতিত্বে ও নকশীকাঁথার পরিচালক চন্দ্রিকা ব্যানার্জীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, শ্যামনগর উপজেলা প্রেসকাবের সভাপতি জি.এম আকবর কবীর, সাংবাদিক রনজিৎ বর্মন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান, সহকারী অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ, সাংবাদিক শেখ আফজাল হোসেন, ইউপি সদস্য নিপা চক্রবর্তী, সিডিওর রুবিনা খাতুন, সাবেক ইউপি সদস্য লতিফা বেগম ঝর্ণা, সাবেক ইউপি সদস্য দেলোয়ারা বেগম, মরমীর সভাপতি প্রতিমা রানী মিস্ত্রী, উত্তরণের ম্যানেজার নাজমা আক্তার, জয়িতা নারী প্রতিবন্ধী নারী সংগঠনের পরিচালক অষ্টমী মালো প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!