বৃহস্পতিবার , ৬ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পাইকগাছায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে কামরুল হাসান টিপুকে কারণ দর্শানোর নোটিশ

প্রতিবেদক
the editors
জুন ৬, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছা উপজেলা নির্বাচনের মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামরুল হাসান টিপুকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

গত ৪ জুন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ০৫.৪৪.৪৭০০.০০২.২৪-১৭৭ নং স্মারকের পত্রে তাকে এই নোটিশ দেন। এতে তাকে ৪৮ ঘণ্টার মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

জানাগেছে, পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনের মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামরুল হাসান নির্বাচনী প্রচারণাকালে নিজ সমর্থক কর্তৃক উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করে প্রচারণা চালিয়েছেন। যার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ভাইরাল হয়েছে। যা উপজেলা পরিষদ (নির্বাচনী আচরণ) বিধিমালা ২০১৬ এর বিধি ১৮ উপবিধি (ক), (গ) ও (ঘ) এর পরিপন্থী।

এ ব্যাপারে শেখ কামরুল হাসান টিপুর আইনজীবী অজিত কুমার মন্ডল জানান, আমরা চিঠির জবাব দিয়েছি এবং মিটে গেছে। পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মাহেরা নাজনীন জানান, বিষয়টি আমি অবগত হয়েছি। রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে কারণ দর্শানোর চিঠি এসেছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!