শনিবার , ৮ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মিমকে ধরে পরী বললেন, ‘আমি সরি, ওসব কথা মনে রাইখো না’

প্রতিবেদক
the editors
জুন ৮, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: ২০২২ সালে ‘পরাণ’ ও ‘দামাল’ ছবি দুটি মুক্তির পরপরই অভিনেত্রী বিদ্যা সিনহা মিম দর্শকের প্রশংসায় ভাসছিলেন। সেই সময় ছবি দুটির নায়ক শরীফুল রাজের সঙ্গে নায়িকা মিমকে জড়িয়ে এক বিস্ফোরক স্ট্যাটাস দেন তখনকার রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমনি। সেই স্ট্যাটাসে মিডিয়া তোলপাড় হয়ে যায়।

মিমে উদ্দেশে ফেসবুকের এক পোস্টে পরীমনি দাবি করে লিখেছিলেন, মিমের কারণে রাজের সঙ্গে তাঁর সংসারে সমস্যা হচ্ছে। তাঁর অভিযোগ, মিমের সঙ্গে শরীফুল রাজের সম্পর্ক আছে। যে কারণে তাঁদের সংসারে টানাপোড়েন চলছে। যদিও ‘দামাল’ ছবির প্রচারকালেই শরীফুল রাজের হাত ধরাকে কেন্দ্র করে মিমকে ইঙ্গিত করে ফেসবুকে আরও একটি স্ট্যাটাস দিয়েছিলেন পরীমনি।

পরীর এমন সব বিস্ফোরক স্ট্যাটাস দেওয়ার কারণে সে সময় বিব্রতকর অবস্থায় পড়েন মিম। এর কিছুদিন পর গণমাধ্যমকে মিম জানিয়েছিলেন, আর রাজের বিপরীতে তিনি অভিনয় করবেন না। সেই থেকে রাজের সঙ্গে আর কোনো কাজ করেননি। এত দিন পরীমনিকেও এড়িয়ে চলেছেন মিম। এই দীর্ঘ সময়ে কোথাও একসঙ্গে দেখাও যায়নি তাঁদের দুজনকে। তবে গত শুক্রবার রাতে রাজধানীর একটি ফ্যাশন শোতে অন্য রকম চিত্র দেখা গেল। অনুষ্ঠান মঞ্চের পেছনে মিমকে জড়িয়ে ধরতে দেখা যায় পরীমনিকে। ঘটনা কী?

এ ব্যাপারে কথা হয় অভিনেত্রী মিমের সঙ্গে। মিম জানান, শুক্রবার রাতে একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত ফ্যাশান শোতে শাকিব খানসহ বড় ও ছোট পর্দার অনেক তারকা মঞ্চে হাঁটেন। সেই অনুষ্ঠানে পরীও ছিলেন। মিম বলেন, ‘দুই বছর আগে পরীমনি আমার জন্মদিনের রাতে ফেসবুকে একটি মিথ্যা স্ট্যাটাস দিয়ে আমাকে সবার সমানে অপমান করেছিল, হেয় করেছিল। আমি খুব কষ্ট পেয়েছিলাম। এর পর থেকে আমি এড়িয়ে চলি তাকে। এদিন স্টেজে ওঠার আগে মঞ্চের পেছনে সবার সঙ্গে আমিও দাঁড়িয়ে আছি। হঠাৎ পরীমনি এসে আমাকে জড়িয়ে ধরে বলতে থাকে, এই তুমি আমার ওপর রাগ করে আছো? আমি সরি, ওসব কথা আর মনে রেখো না। ওসব ভুলে যাও। এই তুমি আমার বাচ্চাকে ভালোবাসা না? এ ধরনের নানা কথা বলতে থাকে। আমি তো অপ্রস্তুত হয়ে গিয়েছিলাম। হঠাৎ করেই এসে জড়িয়ে ধরার বিষয়টি আমি প্রস্তুত ছিলাম না। ওই সময় সাবিলা নূর, তানজিন তিশাসহ অনেকেই বিষয়টি দেখেছেন।

মিম জানালেন, মঞ্চে ওঠার আগে, এমনকি অনুষ্ঠান শেষে চলে আসার সময়ও আরও দুবার একইভাবে জড়িয়ে ধরে ওই সব কথাই বলতে থাকেন পরীমনি।
মিম আরও বলেন, প্রতিবার ওই একই কথা। আমার বাচ্চাকে ভালোবাসা না? আমার ওপর রাগ রাইখো না। যা হওয়ার হয়েছে, ভুলে যাও। সবকিছুর জন্য আমি সরি।’

তখন পরীমনিকে আপনি কী বলেছিলেন, জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, আমি বলেছি, অবশ্যই বাচ্চাকে ভালোবাসি। তার বাচ্চাকে দেখতে তার বাসায়ও গিয়েছিলাম একসময়, সেটাও বলেছি তাকে। তবে আমি যখন পরীকে উল্টো জিজ্ঞাসা করেছিলাম এই বলে, পরী, আমার তো কোনো দোষ ছিল না, তাহলে তুমি কেন এ ধরনের মিথ্যা স্ট্যাটাস দিয়ে পুরো দেশবাসীর কাছে আমাকে ছোট করেছ। সে সময় আমি খুব কষ্ট পেয়েছিলাম? তখন পরী বলেছে, আরে ওসব ভুলে যাও। আমি সরি ওসবের জন্য। আমাকে ক্ষমা করে দাও। ওসব কথা মনে রাইখো না, কষ্ট নিয়ো না প্লিজ।

তাহলে আপনি পরীমনিকে কি ক্ষমা করে দিয়েছেন, এ ব্যাপারে মিম বলেন, যেভাবে আমাকে বারবার জড়িয়ে ধরে নিজের ভুল স্বীকার করল, অনুতপ্ত হলো, মানুষমাত্রই তো ভুল হয়, আমার আর কী করার আছে। ক্ষমা করে দিয়েছি।

এ ব্যাপারে পরীমনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোনে পাওয়া যায়নি তাঁকে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!