রবিবার , ৩০ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় উপজেলা পর্যায়ে নাগরিক সংলাপ

প্রতিবেদক
the editors
জুন ৩০, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রায় জেন্ডারবান্ধব ও জলবায়ু সংবেদনশীল কার্যক্রমে চাহিদাভিত্তিক খাত তৈরী ও বাজেট বৃদ্ধি, বাস্তবায়ন ও মনিটরিং বিষয়ক উপজেলা পর্যায়ের নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ জুন) কয়রা উপজেলা পরিষদের হলরুমে ইভলভ প্রকল্প-ডরপের সহযোগিতা, ইউরোপীয় ইউনিয়নের অর্থায়ন ও হেলভেটাস বাংলাদেশের কারিগরি সহযোগিতায় এই সংলাপ অনুষ্ঠিত হয়।

কয়রা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা শফিকুল ইসলামের সভাপতিত্বে নাগরিক সংলাপে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মামুনর রশীদ, জনস্বাস্থ্য প্রকৌশলী ইস্তিয়াক আহমেদ, উত্তর বেদকাশী ইউনিয়নের চেয়ারম্যান সরদার নুরুল ইসলাম ও মহারাজপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বিভুতী ভূষণ রায়।

সংলাপের মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রকল্প সমন্বয়কারী প্রতিভা বিকাশ সরকার।

সংলাপে বক্তারা সবার জন্য সুষম উন্নয়ন নিশ্চিতকরণ এবং জলবায়ু পরিবর্তনের প্রভাবে ক্ষতিগ্রস্ত জনগণের চাহিদা পূরণে ইউনিয়ন পর্যায়ে চাহিদা ও খাতভিত্তিক বাজেট বিভাজন, জেন্ডারবান্ধব ও জলবায়ু সংবেদনশীল খাতে বাজেট প্রণয়ন ও অর্থ বৃদ্ধি এবং ১৩টি স্থায়ী কমিটিসহ সকল কমিটি সক্রিয়করণের সুপারিশ করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!