বুধবার , ১ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

৪ ছেলে ও ৮ মেয়ের মা হবেন শুভশ্রী!

প্রতিবেদক
the editors
নভেম্বর ১, ২০২৩ ৩:৫৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক | দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গেল ২৭ জুন রাতে ফেসবুক স্ট্যাটাসে খবরটি জানান এই অভিনেত্রী।

সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী।
অন্তঃসত্ত্বা অবস্থায়ই ‘ড্যান্স বাংলা ড্যান্স’র বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শুভশ্রী। গেল রোববার এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এ সেটে ৩ বিচারক নিয়ে ভবিষ্যতবাণী করে কেকে আর সাকী। আর তাতেই বিস্মিত হয়ে যান শুভশ্রী।

শুভশ্রীকে উদ্দেশ্য করে সাকী বলে, আজ থেকে ১৫ বছর পর অভিনেত্রীর সুন্দর একটা বাড়ি হবে। যাতে রাজ-শুভশ্রীর সঙ্গে থাকবে তাদের দুষ্টু-মিষ্টি ৪ ছেলে আর গোলুমোলু ৮ মেয়ে।

এমন কথা শুনে চোখ ছানাবড়া হয়ে যায় শুভশ্রীর। পাশ থেকে মিঠুন চক্রবর্তী বলেন, ‘ওটা তো আর বাড়ি থাকবে না। ’ এ কথা শুনে হাসতে থাকেন শুভশ্রী।

গোটা ব্যাপারটাই হয়েছে মজার ছলে। তবে বেশ মজা পেয়েছে রাজশ্রী জুটির ভক্তরা। অনেকেই পশ্চিমবঙ্গের শোবিজের পাওয়ার কাপল হিসেবে দেখে এই দম্পতিকে। বরাবরই একে-অপরের পাশে শক্ত করে থাকেন রাজ আর শুভশ্রী।

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন শুভশ্রী গাঙ্গুলি। ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!