শনিবার , ৩ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

প্রতিবেদক
the editors
আগস্ট ৩, ২০২৪ ১০:০৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: শোকের মাস আগস্ট উপলক্ষে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহ্বানে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ আগস্ট) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

সভায় বিশেষ অতিথি হিসেবে মধ্যে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য শেখ ফিরোজ আহমেদ স্বপন, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য মো. আতাউল হক দোলন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, মো. আসাদুজ্জামান বাবু, আ হ ম তারেক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, অর্থ সম্পাদক মোঃ আসাদুল হক, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবর রহমান, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল ইসলাম, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলিমুল ইসলাম লাল্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক শামীমা পারভীন রত্না, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ, উপ-দপ্তর সম্পাদক শেখ আসাদুজ্জামান লিটু, মো. শাহ্জাহান আলী, নাজমুন নাহার মুন্নি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, সাধারণ সম্পাদক এহসান হাবিব অয়ন, জেলা যুবলীগের আহবায়ক মো. মিজানুর রহমান মিজান, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সীমা সিদ্দীক, মোঃ রাশেদুজ্জামান রাশি, পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী বাবু, তানভীর হুসাইন সুজন, জেলা যুব মহিলা লীগের সভাপতি সাবিহা হোসেন প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগের আন্দোলন পরিচালনার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্রকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট একটি অর্থ ও সংস্থাপন কমিটি গঠন করা হয়েছে।

এ কমিটিতে জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ পদ অধিকার বলে সদস্য থাকবে।

সভায় প্রধান অতিথি বলেন, জামায়াত বিএনপির নেতাকর্মীরা বিদেশি অর্থ ব্যয় করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশ ও বিদেশি ষড়যন্ত্র চলছে। শিক্ষার্থীরা বুঝতে পারছে না। কাদের নিয়ে দেশ চালাবে? যারা কখনো বাংলাদেশ চাইনি তাদেরকে দিয়ে দেশ চালাবেন? আর বসে থাকার সময় নেই। আমরা যদি ঐক্যবদ্ধ না হতে পারি বিএনপি জামায়াত এই দেশকে পাকিস্তান বানাবে। আমরা তা হতে দিতে পারি না। সকল দ্বিধাবোধ ভুলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!