রবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালা সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ১, ২০২৪ ৬:৫২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট; সাতক্ষীরার তালা সাংবাদিক ইউনিয়নের ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১ সেপ্টেম্বর) বিকালে সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে আজকের পত্রিকার তালা উপজেলা প্রতিনিধি সেলিম হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় এই কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আজকের পত্রিকার তালা প্রতিনিধি সেলিম হায়দারকে সভাপতি ও ইনকিলাবের তালা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, দৈনিক কালবেলার তালা প্রতিনিধি কে এম শাহীনুর রহমান সহসভাপতি, দ্য এডিটরস’র এসএম নাহিদ হাসান সহসভাপতি, আমার সংবাদের সেকেন্দার আবু জাফর যুগ্ম সম্পাদক, বাংলাদেশের খবর’র শফিকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, সাতক্ষীরার সকালের তাপস সরকার অর্থ সম্পাদক, দৈনিক কাফেলার মুকুল হোসেন দপ্তর সম্পাদক, তালা খবরের এম খায়রুল আলম প্রচার সম্পাদক, প্রতিদিনের কথার শিরিনা সুলতানা মহিলা বিষয়ক সম্পাদক এবং নির্বাহী সদস্য যথাক্রমে দৈনিক সংগ্রাম’র মোঃ নুর ইসলাম, দক্ষিণাঞ্চল প্রতিদিনের অর্জুন বিশ্বাস, দৈনিক যশোরের কাজী ইমরান হোসেন, দৈনিক রানারের শেখ ইমরান হোসেন ও দৈনিক নওয়াপাড়ার আসাদুজ্জামান রাজু।

সভায় উল্লিখিতরাসহ তরিকুল ইসলাম, সৈয়দ মারুফ, কুদ্দুস পাড়, আজমল হোসেন জুয়েল, সন্তোষ ঘোষ ও বিল্লাল হোসেন উপস্থিত ছিলেন।

সভায় তালার সিনিয়র সাংবাদিক আব্দুল জব্বারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!