শনিবার , ১৩ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় প্রথম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে কিশোর গ্রেফতার

প্রতিবেদক
the editors
মে ১৩, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: সাতক্ষীরার দেবহাটায় প্রথম শ্রেণীতে পড়–য়া এক শিশু শিক্ষার্থী (৬) কে জোরপূর্বক ধর্ষণের দায়ে এক কিশোর (১৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের ভিকটিম ও অভিযুক্ত কিশোর- উভয়েই উপজেলার দক্ষিণ সখিপুর গ্রামের বাসিন্দা।

শুক্রবার (১২ মে) বিকেলে বাড়ির পাশের একটি বন্ধ স’মিলে খেলার সময় তাকে ওই কিশোর জোরপূর্বক ধর্ষণ করে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় বলে মামলার এজাহারে উল্লেখ করেছেন ভিকটিমের পরিবার। ভিকটিম শিশুটি বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-০৯) দায়ের করলে রাতেই অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে পুলিশ।

ভিকটিমের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার বিকেলে বাড়ির পিছনে অবস্থিত সাময়িক বন্ধ একটি স’ মিলে খেলছিল শিশুটি। সোয়া ৬টার দিকে শিশুটিকে একা পেয়ে সুযোগ বুঝে জোরপূর্বক ধর্ষণ করে ওই কিশোর। একপর্যায়ে শিশুটির চিৎকার চেচামেচি শুনে আশপাশের বাসিন্দারা সেখানে ছুটে গেলে শিশুটিকে মাটিতে ফেলে রেখে দৌঁড়ে পালিয়ে যায় সে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে তাৎক্ষণিক দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে অভিযুক্ত কিশোরকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার জানান, মামলা দায়েরের এক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম শিশুটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্নসহ গ্রেফতার কিশোরকে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!