সোমবার , ১০ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সৃজিত-জয়ার প্রেমের সম্পর্কে মুখ খুললেন মিথিলা

প্রতিবেদক
admin
জুলাই ১০, ২০২৩ ১১:৩৬ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: পাঁচ বছর পর ফের দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে জুটি বেঁধে কাজ করবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়।

সৃজিতের ‘দশম অবতার’ সিনেমায় নায়িকার চরিত্রে দেখা যাবে জয়াকে। এই সিনেমার জন্য প্রথমে শুভশ্রীকে বেছে নিলেও নায়িকা অন্তঃসত্ত্বা হওয়ায় মাতৃত্বের দিক বিবেচনায় তার পরিবর্তে জয়াকে বেছে নিয়েছেন নির্মাতা।

সৃজিতের সঙ্গে একসময় জয়ার প্রেমের সম্পর্ক থাকায় এই জুটিকে নিয়ে এখনও নানা গুঞ্জন শোনা যায় টালিপাড়ায়। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জয়া-সৃজিতের সম্পর্কের বিষয়টি কিভাবে দেখছেন, সে বিষয়ে কথা বলেছেন সৃজিতপত্নী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

জয়ার সঙ্গে সৃজিতের প্রেমের গুঞ্জন নিয়ে মিথিলা বলেন, সে তো কতজনের সঙ্গেই কতকিছু শোনা গেছে। সকলকে বাদ দিলে আর কাউকে কাজের জন্য পাবে না। অতীতে কারও সঙ্গে সম্পর্ক থাকতেই পারে, তবে আর কাজ করবেন না সেটা তো নয়। কাজটা তো কাজই। এটা নিয়ে আমার আসলে কোন ভাবনা নেই।

প্রাক্তনের সঙ্গে সৃজিতের কাজ করাকে কিভাবে দেখছেন তার জবাবে এই অভিনেত্রী বলেন, আসলে এগুলো আমার জন্য খুবই অবান্তর প্রশ্ন। আমি জয়া আপাকে অনেক আগে থেকে চিনি, সৃজিতেরও আগে। আমি যদি ঝামেলা করি, তাহলে তো কাজই হবে না। আমি এসব নিয়ে ঝামেলা করি না, করবও না।

এরপর মিথিলা বললেন, বিয়ের ৩ বছর হয়ে গেছে, এখন এই সম্পর্কটা স্টেবল। এসব আর ভাবি না। আর এসব নিয়ে রাগ করে কী করব! এতে কার কী লাভ! কারোর কোনো লাভ হয় না। কারোর অতীত আমি তো বদলাতে পারব না, সেটা নিয়ে রাগ করে লাভ নেই। তার থেকে বর্তমানে ভালো থাকি।

প্রসঙ্গত, জয়া বাদেও ‘দশম অবতার’ সিনেমায় আরও অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্তের মতো দাপুটে অভিনেতা। শিগগিরই এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!