সোমবার , ১৭ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে শিক্ষকের চড় থাপ্পড়ে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেফতার ৪

প্রতিবেদক
the editors
জুলাই ১৭, ২০২৩ ৪:৪৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার কালিগঞ্জের নলতা মাধ্যমিক বিদ্যালয়ে টিফিন পিরিয়ডে স্কুলের ছাদে বন্ধুর জন্মদিনের কেক কেটে টিকটক করার অপরাধে শিক্ষকের চড় থাপ্পড়ের পর প্রতাপ চন্দ্র দাশ নামে নবম শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৭ জুলাই) সকালে নিহতের বাবা উপজেলার হিজলা গ্রামের দীনবন্ধু দাশ বাদী হয়ে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকসহ পাঁচজনকে আসামি করে কালিগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন। এঘটনায় রোববারই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কালিগঞ্জের নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম পাড়, সহকারী প্রধান শিক্ষক আব্দুল মহিত, সহকারী শিক্ষক অবকাশ চন্দ্র খাঁ ও সহকারী শিক্ষক সিদ্ধার্থ রায় চৌধুরী। মামলার অপর আসামি সহকারী শিক্ষক মনিরুল ইসলাম পলাতক রয়েছেন।

প্রসঙ্গত, বন্ধুর জন্মদিন উপলক্ষে স্কুলের ছাদে কেক কাটে প্রতাপ চন্দ্র দাশসহ তার কয়েকজন বন্ধু। এসময় তারা টিকটক ভিডিও করছিল। বিষয়টি নজরে পড়ে সহকারী শিক্ষক অবকাশ খাঁ ও মনিরুল ইসলামের। এগিয়ে গিয়ে সেখানে অবস্থানরত শিক্ষার্থীদের নিষেধ করলে শিক্ষার্থীরা তার সাথে তর্কে জড়ায়। এসময় তিনি তাদের চড় কিল ঘুষি মারেন। এর পরপরই বাড়ি চলে যায় প্রতাপসহ তার বন্ধুরা।

প্রতাপের কাকীমা তাপসী দাশ জানান, প্রতাপ স্কুল থেকে বাড়ি ফিরে টয়লেটে যায়। সেখান থেকে সে বমি করতে করতে বের হয়। তখন সে পরিবারের সদস্যদের তাকে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে যেতে বলে। তাকে নিয়ে চিকিৎসকের উদ্দেশ্যে রওনা হলে পথেই মৃত্যু হয় তার। এর পরপরই হঠাৎ বিক্ষুব্ধ এলাকাবাসী, অভিভাবক ও শিক্ষার্থীরা প্রতাপের লাশ নিয়ে ক্যাম্পাসে বিক্ষোভ ও ভাঙচুর করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় নিহতের বাবা দীনবন্ধু দাশ বাদী হয়ে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকসহ পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এদের মধ্যে চার শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া নিহত স্কুল ছাত্রের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

রাজশাহী ও রংপুর বিভাগের ৭২ আসনে মনোনয়ন চূড়ান্ত আওয়ামী লীগের

আরও ১০০ জনের ভিসা নিষিদ্ধ করলো যুক্তরাষ্ট্র

প্রতাপনগরে বেড়িবাঁধ সংস্কারের কাজে ভয়াবহ দুর্নীতির অভিযোগ

শ্যামনগরে আল-খিদমাহ ফাউন্ডেশনের উদ্যোগে সাড়ে ৩ হাজার গাছের চারা বিতরণ

সাতক্ষীরা পাওয়ার হাউজ জামে মসজিদের বর্ধিত অংশ উদ্বোধন

এবার দুই আসনে মনোনয়ন চাইবেন মাহি

সাতক্ষীরা-৩ আসনে আ’লীগের মনোনয়ন ফরম কিনলেন শেখ এজাজ আহমেদ স্বপন

শ্যামনগরের ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান জাফরুল আলম বাবুকে অপসারণের দাবিতে মানববন্ধন

উড়তে থাকা আফগানিস্তানকে মাটিতে নামালো ওয়েস্ট ইন্ডিজ

বেনাপোল পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী নাসির উদ্দিন

error: Content is protected !!