বুধবার , ২৬ জুলাই ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে: ডা. রুহুল হক

প্রতিবেদক
the editors
জুলাই ২৬, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি বলেছেন, শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি’র উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নির্বাচনে এলেও হবে, না এলেও হবে। দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে নির্বাচন পণ্ড করার যে দিবাস্বপ্ন আপনারা দেখছেন আপনাদের সে স্বপ্ন বাংলার মানুষ কোনোদিনও পূরণ হতে দেবে না। প্রধানমন্ত্রীর রাজনৈতিক ও দেশ পরিচালনার দূরদর্শিতার কারণেই দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ষড়যন্ত্রকারী অপশক্তির ইন্ধনেই সরকারকে বিপদে ফেলতে দেশের কিছু অসাধু ব্যবসায়ী দ্রব্যমূল্য বৃদ্ধি করছে।

বুধবার আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় অসহায় প্রতিবন্ধী ও হতদরিদ্রদের মাঝে হুইল চেয়ার, ভ্যান, ছাগল বিতরণের আগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা রনি আলম নুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় তিনি আরও বলেন, আশাশুনিতে ১০৯২ জন ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ নির্মাণ করে দিয়েছেন শেখ হাসিনা সরকার। দক্ষিণাঞ্চলের নদী ভাঙন প্রতিরোধে প্রধানমন্ত্রী ৯ হাজার কোটি টাকা বরাদ্দের অনুমোদন দিয়েছেন। বড়দল ও মানিকখালী সেতু নির্মাণ করে পার্শ্ববর্তী জেলা ও উপজেলার সাথে যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নতিসাধন করা হয়েছে। মরিচ্চাপ নদীর ঝালাইপট্টির লোহার ব্রীজের পাশে নতুন করে নির্মাণ করা হচ্ছে আশাশুনি ব্রীজ। এরফলে জেলা সদরের সাথে গ্রামাঞ্চলের মানুষের নিরবচ্ছিন্ন যোগাযোগ প্রতিষ্ঠিত হবে। নতুন নতুন রাস্তা, কালভার্ট নির্মাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। খাজরার জলাবদ্ধতা নিরসনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। হলদেপোতা টু প্রতাপনগর পর্যন্ত ক্ষতিগ্রস্ত কার্পেটিং সড়কের মেরামত কার্যক্রম চলছে। চেউটিয়া টু খাজরা বাজার পর্যন্ত কার্পেটিংয়ের জন্য ১১ কোটি টাকা বরাদ্দের কাজ চলমান রয়েছে। একই ইউনিয়নের ঘুঘুমারি টু সুরেরাবাদ পর্যন্ত সড়কের জন্য দেড় কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। সমগ্র আশাশুনিতেই উন্নয়নের কার্যক্রম চলছে। আগামীতেও চলবে। কিন্তু আপানাদের একটি ভুল সিদ্ধান্তে উন্নয়ন থেমে যেতে পারে। তাই স্বাধীনতা বিরোধী অপশক্তিদের ভিত্তিহীন বক্তব্যে বিভ্রান্ত না হয়ে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

আলোচনা সভা শেষে তিনি ২২জন প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার, ২২জন হতদরিদ্র ব্যক্তির মাঝে পা চালিত ভ্যান ও ৮০ জন গৃহিনীর মাঝে উন্নতজাতের ছাগল হস্তান্তর করে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভূ চরন মণ্ডল এবং শ্রমিক নেতা ঢালী মো. সামছুল আলমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, মোসলেমা খাতুন মিলি, উপজেলা প্রকৌশলী নাজিমুল হক, ওসি তদন্ত রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলী, এসএম হোসেনুজ্জামান হোসেন, দীপংকর বাছাড় দীপু, দিপংকর সরকার দীপ, ওমর সাকি পলাশ, সাবেক চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, আলমগীর আলম লিটন, শেখ জাকির হোসেন, স ম সেলিম রেজা সেলিম প্রমুখ।

পরে তিনি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!