সোমবার , ৭ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

নতুন সম্পর্কে দিশা!

প্রতিবেদক
the editors
আগস্ট ৭, ২০২৩ ৭:১৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম তারকা জুটি টাইগার শ্রফ ও দিশা পাটনির প্রেম-বিচ্ছেদ অনেকটা ওপেন সিকরেট। এ জুটিকে কখনো ডিনার ডেট, আবার কখনো একসঙ্গে ছুটি কাটাতে দেখা গেলেও তারা তাদের সর্ম্পকের কথা কখনো স্বীকার করেননি। প্রকাশ্যে একে অপরকে বন্ধু বলেই পরিচয় দিতেন।

তবে তাদের দীর্ঘ ৬ বছরের এ সম্পর্কের সমাপ্তি ঘটালো দিশা। এ পুরোনো সর্ম্পকের বিরহ কাটতে না কাটতেই নতুন সম্পর্কে জড়ালেন দিশা। জানা গেছে, অভিনেত্রীর নতুন প্রেমিক তার শরীরচর্চার সঙ্গী আলেকজান্ডার অ্যালেক্স। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে এমনটাই জানা গেছে।

দিশা এতোদিন আলেকজান্ডারকে বন্ধু বলে পরিচয় দিলেও এখন তাকে প্রেমিক বলে পরিচয় করিয়ে দিচ্ছেন বন্ধু মহলে। সম্প্রতি একটি অনুষ্ঠানে দিশা অ্যালেকজান্ডারকে নিয়ে যান। আর সেখানেই তাকে প্রেমিক বলেই আলাপ করিয়ে দেন।

এদিকে অ্যালেক্সের সামাজিক যোগাযোগ মাধ্যমের ওয়াল জুড়েই এখন দিশার ছবি।

অ্যালেকজান্ডারকে নিয়ে দিশা বলেন, ‘২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর আলেকজান্ডার। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। কাজ করা থেকে শুরু করে খাওয়া-দাওয়া, আড্ডা, একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।’

এদিকে বিচ্ছেদের পরেও ভালো বন্ধুত্ব রয়েছে টাইগার-দিশার। সোশ্যাল মিডিয়াতে একে অপরকে অনুসরণ করেন তারা। টাইগারের সঙ্গে সম্পর্ক না থাকলেও অভিনেতার পরিবারের সঙ্গে দিশার সম্পর্ক অটুট তার প্রমাণ পাওয়া যায়। টাইগারের বোন কৃষ্ণা শ্রফ ও অ্যালেকজান্ডার পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!