সোমবার , ৯ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় যুবলীগের শান্তি সমাবেশ ও মিছিল

প্রতিবেদক
the editors
অক্টোবর ৯, ২০২৩ ৮:১৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখার প্রত্যয়ে সাতক্ষীরায় শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে যুবলীগ।

জেলা যুবলীগের আয়োজনে সোমবার বিকালে সাতক্ষীরা নিউ মার্কেটস্থ শহিদ স ম আলাউদ্দীন চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাফি আহমেদ, সহসভাপতি শেখ সাহিদ উদ্দীন, যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

আরও বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক স ম আব্দুস সাত্তার ও তানভীর হুসাইন সুজন, কাজী নজরুল ইসলাম হিল্লোল, অ্যাড. তামিম আহমেদ সোহাগ, প্রভাষক মঈনুল ইসলাম, রেজাউল ইসলাম রেজা, সৈয়দ মহিউদ্দিন হাশেমী তপু, রেজা আল আমিন শুভ, বশির আহমেদ, যুবলীগ নেতা মাহবুব হাসান মিন্টু, কাজী আসাদুজ্জামান শাহজাদা, সাইদুর রহমান অপু, রুবেল মল্লিক প্রমুখ।

বক্তারা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত দেশে ও বিদেশে ষড়যন্ত্র করছে। তাদের সকল অপতৎপরতা প্রতিহত করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজপথে থাকবে।

সমাবেশ শেষে একটি বিশাল মিছিল নিয়ে নিউমার্কেটের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!