বৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

রামপাল-মোংলায় যত উন্নয়ন, সবই আওয়ামী লীগের আমলে: উপমন্ত্রী হাবিবুন নাহার

প্রতিবেদক
the editors
অক্টোবর ১২, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ

সাকিব হাওলাদার, বাগেরহাট: বাগেরহাটের রামপাল-মোংলায় যত উন্নয়ন হয়েছে তার সবই আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে বলে মন্তব্য করেছেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে রামপাল উপজেলা সদরে নবনির্মিত ফায়ার স্টেশন উদ্বোধন শেষে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এই মন্তব্য করনে।

এসময়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের যুগ্ম সচিব জাহিদুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর খুলনা বিভাগের উপ-পরিচালক মামুন মাহমুদ, রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. ফারুক হোসেন সিকদার, রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলমসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন শেষে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেন, রামপাল ও মোংলা উপজেলা ভৌগলিক কারণেই দুর্যোগ প্রবণ এলাকা। এখানকার মানুষ নানা প্রকৃতিক দুর্যোগ মাথায় নিয়ে বসবাস করেন। তারপরও রামপালে কোনো ফায়ার সার্ভিস স্টেশন ছিল না। কিন্তু প্রধানমন্ত্রীর মহানুভবতায় আজকে এই ফায়ার স্টেশন উদ্বোধন হল। এর ফলে এখানকার মানুষের নিরাপত্তা বাড়বে।

এসময় ফায়ার স্টেশনের কর্মীদের যে কোনো দুর্যোগ মোকাবেলায় আন্তরিকতার সাথে মানুষের পাশে থাকার আহবান জানান উপমন্ত্রী হাবিবুন নাহার।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!