রবিবার , ২২ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

নির্বাচন ঘিরে নাশকতা করলে আ’লীগ বসে থাকবে না: এমপি রুহুল হক

প্রতিবেদক
the editors
অক্টোবর ২২, ২০২৩ ৭:৪৪ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি বা তাদের অনুসারীরা এবার নাশকতার চেষ্টা করলে আ’লীগের নেতাকর্মীরা বসে থাকবে না। জনগণের জানমালের নিরাপত্তা ও নাশকতা প্রতিরোধে পুলিশ-প্রশাসনের পাশাপাশি আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবার কঠোর অবস্থানে থাকবে। ২০১৩ সালে বিএনপি-জামায়াত সাতক্ষীরাসহ সারাদেশে সীমাহীন তান্ডব চালিয়েছিল। দলের নেতাকর্মীসহ অসংখ্য সাধারণ মানুষকে হত্যা করেছিল। সেসময় আমরা কিছু বলিনি, কিন্তু এখন আমরা প্রস্তুত আছি। যারা দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট করবে, তাদেরকে কঠোরভাবে দমন করা হবে।

রোববার সন্ধ্যা ৬টায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেবহাটা উপজেলার গাজীরহাট সর্বজনীন দুর্গাপূজা মন্ডপ ও সখিপুর পালপাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. রুহুল হক আরও বলেন, শেখ হাসিনা মানেই সম্প্রীতির সেতুবন্ধন, শেখ হাসিনা মানেই অসাম্প্রদায়িক বাংলাদেশ। বর্তমান সরকারের শাসনামলে সব ধর্মের মানুষ এদেশে নিরাপদভাবে বসবাস এবং নির্বিঘেœ স্ব স্ব ধর্ম পালন করছেন। অথচ বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে হিন্দু সম্প্রদায়ের মানুষের ওপর নির্যাতন, মন্দির ও প্রতিমা ভাঙচুর, সংখ্যালঘুদের বাড়িঘরে অগ্নিসংযোগের ঘটনা লেগেই থাকতো। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও দুর্গাপূজাকে ঘিরে যাতে কোন অপশক্তি অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে সেজন্য প্রশাসনের পাশাপাশি দলের নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়ে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের প্রতি আহ্বানও জানান তিনি।’

বক্তৃতা শেষে স্ব স্ব মন্ডপের নেতৃবৃন্দের সাথে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় ও আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। পরে নেতাকর্মীদের বহর নিয়ে পারুলিয়া জেলিয়াপাড়া সার্বজনীন দুর্গা মন্দির, সুবর্ণাবাদ সার্বজনীন দুর্গা মন্দির, সন্যাসখোলা সার্বজনীন দুর্গা মন্দির, কুলিয়া সার্বজনীন দুর্গা মন্দিরসহ ২১ টি পূজামন্ডপের বেশিরভাগই পরিদর্শন করেন ডা. রুহুল হক।

এসকল পূজা মন্ডপ পরিদর্শনকালে উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র ঘোষ, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে শেখ ফারুক হোসেন রতন ও আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আরশাদ আলী, মনিরুল ইসলাম ও আসাদুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, সদস্য রবিউল ইসলাম, অহিদুল ইসলাম, নলতা ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, পারুলিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, নওয়াপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল কুমার মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!