মঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিদায়কালে মুক্তিযোদ্ধাদের জন্য ৫০টি চেয়ার উপহার দিলেন দেবহাটার ইউএনও ইয়ানুর রহমান

প্রতিবেদক
the editors
নভেম্বর ৭, ২০২৩ ৭:০২ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: খুলনা সড়ক ও জনপথ বিভাগের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে যোগদানের লক্ষ্যে যাওয়ার আগে বীর মুক্তিযোদ্ধাদের বসার জন্য ৫০টি চেয়ার উপহার দিলেন বিদায়ী দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ানুর রহমান।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত এক অনুষ্ঠানে জাতির সূর্য সন্তানদের সাথে বিদায়ী শুভেচ্ছা ও মতবিনিময় শেষে নেতৃবৃন্দের কাছে কাঠের তৈরী ৫০টি চেয়ার হস্তাস্তর করেন তিনি।

মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলীর সভাপতিত্বে এসময় উপজেলা সমাজসেবা অফিসার অধির কুমার গাইন, বীর মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাত নফর বিশ্বাস, মোফাজ্জল হোসেন, আব্দুল ওহাব, ইদ্রিস আলী, আব্দুল গফফার, সাবুর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলার সার্বিক উন্নয়ন ও জনকল্যাণে মো. ইয়ানুর রহমানের নানামুখী উদ্যোগ ও কর্মকান্ডের প্রশংসা ও স্মৃতিচারণ করতে গিয়ে মুক্তিযোদ্ধাগণ এসময় আবেগাপ্লুত হয়ে পড়েন।

প্রসঙ্গত, আশাশুনি থেকে দেবহাটাতে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের ৪ মাস না পেরুতেই মো. ইয়ানুর রহমানকে খুলনা সড়ক ও জনপথ অধিদপ্তরের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। একইসাথে তেরখাদা’র উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানকে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের আদেশ জারি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!