মঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আইপিএল দিয়েই মাঠে ফিরবেন পন্ত

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ১২, ২০২৩ ১২:৩০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আগামী ২০২৪ সালের আইপিএল দিয়েই ক্রিকেটে ফিরছেন ঋষভ পন্ত। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়েই মাঠে নামবেন এই উইকেটরক্ষক ব্যাটার। ২০২২ সালের ডিসেম্বরে গাড়ি দূর্ঘনায় মারাত্মকভাবে আহত হন পন্ত। এরপর আর মাঠে ফিরতে পারেননি এই বাঁহাতি ব্যাটার। মিস করেছেন ২০২৩ আইপিএল সংস্করণ।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, ফ্র্যাঞ্চাইজি আশা করছে, আগামী বছরের ফেব্রুয়ারি মাসের শেষে পুরোপুরি ফিট হয়ে উঠবেন পন্ত। তবে উইকেটরক্ষক ব্যাটার হিসেবে খেলবেন নাকি শুধু ব্যাটিং স্পেশালিস্ট হিসেবে খেলবেন সেটি এখনো নিশ্চিত করেনি দিল্লি। তবে পন্তকে অধিনায়ক ও ব্যাটার হিসেবে পেলেও খুশি হবে ফ্র্যাঞ্চাইজিটি।

গত নভেম্বরে প্রথমবারের মতো আইপিএলে ফেরার আলামত দেখিয়েছিলেন পন্ত। তখন কলকাতায় নিজের ফ্র্যাঞ্চাইজি দিল্লির একটি ক্যাম্পে যোগ দিয়েছিলেন তিনি। সেখানে আগামী আসরের রিটেনশন (ক্রিকেটার ধরে রাখা বা ছেড়ে দেওয়া) নিয়ে আলোচনায় ব্যস্ত ছিলেন পন্ত।

২০২২ সালের গাড়ি দূর্ঘনার জেরে পন্তের ডান হাঁটুর তিনটি লিগামেন্ট ছিঁড়ে যায়। এরপর হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। বেঙ্গালুরুতে বিসিসিআই ন্যাশনাল একাডেমিতে তার পুনর্বাসন প্রক্রিয়া চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!