মঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

অ্যাড. আবুল হোসেনের জানাযা বুধবার, মির্জা ফখরুলের শোক

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১১:১১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন মঙ্গলবার বিকেলে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, বিশিষ্ট আইনজীবী আবুল হোসেন এর মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। জিয়াউর রহমান এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে বিশ্বাসী মরহুম আবুল হোসেন সাতক্ষীরা জেলা বিএনপি-কে সুসংগঠিত ও শক্তিশালী করতে নিবেদিতপ্রাণ ছিলেন। বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তার সক্রিয় অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। এছাড়া একজন সৎ ও প্রাজ্ঞ আইনজীবী হিসেবে নিজ এলাকায় তার সুনাম ছিল সর্বজনবিদিত। সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে সমিতির সদস্যদের স্বার্থ সুরক্ষা ও যৌক্তিক দাবি-দাওয়া আদায়ে তিনি সবসময় সোচ্চার ছিলেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে, বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা কালেক্টরেট চত্বরে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!