শুক্রবার , ১ মার্চ ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পাইকগাছায় জাতীয় বীমা দিবস পালিত

প্রতিবেদক
the editors
মার্চ ১, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ

আশরাফুল ইসলাম সবুজ, পাইকগাছা: ‘করবো বীমা গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে খুলনার পাইকগাছায় জাতীয় বীমা দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে পাইকগাছা উপজেলা প্রশাসনের আয়োজনে ও সরকারি এবং বেসরকারি বীমা কোম্পানির সহযোগিতায় বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

শুক্রবার (১ মার্চ) বেলা ১১টায় একটি বর্ণাঢ্য র‍্যালি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে পৌরসদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো উপজেলা পরিষদে এসে শেষ হয়।

র‍্যালিতে নেতৃত্ব দেন পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বীমা দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ডিজিএম মোহাম্মদ ইসহাক আলী শেখ।

ফারইস্ট ইসলামি লাইফ ইন্স্যুরেন্সের ইনচার্জ আবুল হাসেমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মোঃ আনোয়ার ইকবাল মন্টু। বিশেষ অতিথি ছিলেন পাইকগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহম্মেদ, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ডিজিএম মোঃ ইসহাক আলী শেখ, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের জনবীমার জোন প্রধান কবিরুল ইসলাম, জীবন বীমা কর্পোরেশনের উন্নয়ন ম্যানেজার জিএম আসলাম হোসেন, পপুলার একক বীমার ইনচার্জ বিমল গাইন, পপুলার আলামিন বীমার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের একক বীমার এজিআই দিলিপ নারায়ন রায়, রুপালী লাইফ ইন্স্যুরেন্সের ইনচার্জ তাবাসছুম জান্নাতি সুমনা, এনআরবি লাইফ ইন্স্যুরেন্সের ইনচার্জ মাকছুদুর রহমান, উপজেলা মহিলা আ’লীগের সদস্য শেখ জুলি, উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ফাতিমা তুজ জোহুরা রুপাসহ বিভিন্ন বীমা প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

সভায় বীমার গুরুত্ব তুলে ধরে বক্তারা বলেন, জীবন ও জীবিকা নির্বাহের সামর্থ্যের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নেই। জীবনের জন্য একটি বীমা নিরাপত্তা নিয়ে রাখাই বিচক্ষণতার কাজ। কারণ, বীমা প্রিয়জনদের জন্য এমন একটি আর্থিক সুরক্ষা নিশ্চিত করে, যা প্রয়োজনের সময়ে আপনার এবং আপনার প্রিয়জনদের সহায়ক হয়ে দাঁড়ায়।

পরে ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে বীমার গুরুত্ব’ শীর্ষক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

টাঙ্গাইলে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির্বাচন স্থগিত

সাতক্ষীরায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ‘চোরাকারবারী গডফাদার’ নাসির গ্রেফতার

সর্বজনীন পেনশনে জমেছে ১০ কোটি টাকা, চলতি মাসেই বিনিয়োগ

বস্তিতে আগুন: যানজটে ঘটনাস্থলে পৌঁছাতে দেরি ফায়ার সার্ভিসের

সাতক্ষীরা ট্রাক ট্রাক্টর কাভার্ডভ্যান ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত

ইউরোপ যাওয়ার চেষ্টায় ছয় মাসে প্রায় ৩০০ শিশুর মৃত্যু

সুন্দরবনে হরিণ শিকারের ফাঁদসহ ৩ চোরা শিকারী আটক

অবরোধেও চলবে বিসিএস লিখিত পরীক্ষা

কয়রায় চিংড়িতে অপদ্রব্য পুশের দায়ে একজনের জরিমানা

error: Content is protected !!