রবিবার , ৩০ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় ১০ জনের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ

প্রতিবেদক
the editors
জুন ৩০, ২০২৪ ১:১৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্তদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (৩০ জুন) সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের কক্ষে উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে এসব চেক বিতরণ করা হয়।

এসময় উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমানের সভাপতিত্বে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবু প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের হাতে চিকিৎসা সহায়তার চেক তুলে দেন।

চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান বাবু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করেন। এজন্যই দেশের তৃণমূল মানুষও চিকিৎসা সহায়তার অনুদান পাচ্ছেন।

অনুষ্ঠানে সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান জানান, ২০২৩-২৪ অর্থ বছরে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কর্মসূচির ১ম ও ২য় কিস্তিতে মৃত ব্যক্তির নমিনির মাধ্যমে প্রতিস্থাপিত ১০ জনের মাঝে ৫০ হাজার টাকা করে মোট ৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!