বুধবার , ২৮ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরার সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবর ও এসপি মঞ্জুরুল কবীরসহ ৩২জনের নামে হত্যা মামলা

প্রতিবেদক
the editors
আগস্ট ২৮, ২০২৪ ৩:১১ অপরাহ্ণ

রিজাউল করিম: সাতক্ষীরার কাশেমপুরের জামায়াত কর্মী শহিদুল ইসলামকে গুলি করে হত্যার অভিযোগে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাতক্ষীরা-১ আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান ও তৎকালীন পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীরসহ ৩২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) শহিদুল ইসলামের ভাই ইমাদুল হক সাতক্ষীরার জেষ্ঠ্য বিচারিক হাকিম নয়ন বড়ালের আদালতে মামলার আবেদন করলে আদালত মামলাটিকে এফআইআর হিসেবে রেকর্ড করতে সদর থানার ওসিকে নির্দেশ দেন।

মামলার আসামিরা হলেন, সাতক্ষীরা-১ আসনের (তালা-কলারোয়া) সাবেক এমপি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, তৎকালীন পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীর, তৎকালীন সহকারী পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সদর থানার তৎকালীন ওসি এনামুল হক, জেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নানসহ ২৪ জন।

মামলার বিবরণে বলা হয়, ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি আসামিরা কালো মাইক্রোবাসে এসে শহিদুল ইসলামকে শহর উপকণ্ঠের কাশেমপুর গ্রাম থেকে তুলে নিয়ে যায়। পরে তাকে গুলি করে হত্যা করে যশোর শহর উপকণ্ঠের পিকনিক কর্নারের সামনে মরদেহ রেখে ক্রসফায়ারের নাটক সাঁজায়।

আসামিপক্ষের আইনজীবী অ্যাড. আকবার হোসেন জানান, আদালত সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি এফআইআর হিসেবে গ্রহণের নির্দেশ দিয়েছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!