সোমবার , ৩০ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আশাশুনিতে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ

প্রতিবেদক
the editors
অক্টোবর ৩০, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও গণবিরোধী হরতালের প্রতিবাদে সাতক্ষীরার আশাশুনিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় আশাশুনি সদরে আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

উপজেলা সদরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সদর ইউপি চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান। বনমালী দাসের সভাপতিত্বে ও এস এম সাহেব আলীর সঞ্চালনায় সমাবেশে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আসাদুল ইসলাম, রাশেদ সরোয়ার সেলি, বদিউজ্জামান মন্টু, রনজিত কুমার বৈদ্য, মহিতুর রহমান, অসীম বরণ চক্রবর্তী, আলমগীর হোসেন, নিরঞ্জন কুমার মন্ডল, মনোরঞ্জন মন্ডল, নাহিদুজ্জামান, হাবিবুর রহমান, রোজিনা পারভীন ময়না, মারুফ আক্তার, ময়না পারভীন, শিখা কবির, তারিকুল ইসলাম, আনন্দ অধিকারী, ফিরোজ আহম্মেদ উজ্জ্বল, আমিরুল ইসলাম, আশরাফুজ্জামান তাজ, মোতাহার হোসেন, রবিউল ইসলাম রবি, আক্তারুল ইসলাম, জাহিদ হোসেন, আরিফুজ্জামান সবুজ, মিজান, রানা, রাতুল, মিঠুন প্রমুখ।

প্রধান অতিথি হোসেনুজ্জামান বলেন, জনসমর্থন হারা বিএনপি সমাবেশের নামে আগুন সন্ত্রাস, হামলা, ভাঙচুর, হত্যাসহ নিরীহ মানুষের উপর হামলা ও নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ক্ষমতা দখলের যে দিবা স্বপ্ন দেখেছিল তা ব্যর্থ হয়ে গেছে। তারা নতুন করে ২০১৩-১৪ সালের পুরনো ধ্বংসাত্মক চরিত্র প্রদর্শন করছে। আবারও প্রমাণিত হয়েছে তারা সন্ত্রাস ও নাশকতার মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। তাদের অপচেষ্টা ব্যর্থ হয়েছে। হরতাল সফল করতে ব্যর্থ হয়ে গাড়িতে অগ্নিসংযোগ করে দেশ ও মানুষের ক্ষতি করে তারা প্রমাণ করেছে যে তারা দেশের কল্যাণ চায় না।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!