মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মুন্সিগঞ্জে অগ্রণী ব্যাংকের উদ্যোগে প্রকাশ্যে কৃষি ও পল্লী ঋণ বিতরণ

প্রতিবেদক
the editors
জুন ১১, ২০২৪ ৯:৩৭ অপরাহ্ণ

উপকূলীয় প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জে অগ্রণী ব্যাংক সুন্দরবন শাখার উদ্যোগে কৃষি ও পল্লী ঋণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) ব্যাংকের হল রুমে ৯ জন গ্রাহকের মাঝে মোট তিন লক্ষ নব্বই হাজার টাকার ঋণ বিতরণ করা হয়।

ঋণ বিতরণ অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক সুন্দরবন শাখার ব্যবস্থাপক প্রবীর কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের সাতক্ষীরা আঞ্চলিক কার্যালয়ের উপমহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান সমর কুমার রায়। বিশেষ অতিথি ছিলেন মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম মৃধা, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার সুমন বসু ও গোবিন্দ ঘোষ।

প্রিন্সিপাল অফিসার মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় ঋণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুন্দরবন প্রেসক্লাবের উপদেষ্টা এস এম জাহাঙ্গীর আলম, ঋণগ্রহীতা হাফিজুর রহমান, মোস্তফা সানা, আব্দুর রাজ্জাক প্রমুখ।
এ সময় ঋণগ্রহীতারা বলেন, অগ্রণী ব্যাংক থেকে ঋণ নিয়ে গতবছর বেশ লাভবান হয়েছি। তবে ঋণের পরিমাণটা একটু বৃদ্ধি পেলে আমাদের জন্য সুখকর হবে।

অগ্রণী ব্যাংকের উপ মহাব্যবস্থাপক সমর কুমার রায় ঋণ গ্রহীতাদের উদ্দেশ্যে বলেন, আমি একজন কৃষকের সন্তান। আমিও চাই ঋণের পরিমাণ বাড়াতে। যাতে করে আপনারা আরও বেশি কর্মক্ষেত্র তৈরি করতে পারেন। আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে এ বিষয়ে কথা বলে আগামী বছর যাতে এই টাকা বৃদ্ধি করা যায় তার ব্যবস্থা করব।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!