রবিবার , ৬ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দুর্গাপূজা উদযাপনে পূর্ণ সহযোগিতার আশ্বাস শ্যামনগর উপজেলা বিএনপির

প্রতিবেদক
the editors
অক্টোবর ৬, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: সাতক্ষীরার শ্যামনগরে উৎসবমূখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপনে সনাতন ধর্মাবলম্বীদের সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দিয়েছে শ্যামনগর উপজেলা বিএনপি।

রবিবার (৬ অক্টোবর) বিকেলে উপজেলার নকিপুর সরকারি এইচএসসি পাইলট মাধ্যমিক বিদ্যালয় চত্বরে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও সনাতনী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এই আশ্বাস দেন উপজেলা বিএনপি’র নেতারা।

সভায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নেতাকর্মীদের সনাতন ধর্মাবলম্বীদের পাশে থাকার জন্য নির্দেশ দিয়েছেন উল্লেখ করে বিএনপি নেতৃবৃন্দ বলেন, বিএনপি সব ধর্মের মানুষের নিরাপত্তা এবং তাদের অধিকার প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। বাংলাদেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবার দেশ। বিএনপি কোনোদিন ধর্মের ভিত্তিতে বা বিভাজনের রাজনীতি করে না। বিএনপি সব ধর্মের, সব জাতিগোষ্ঠীর সমান অধিকার নিশ্চিতে কাজ করে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ বলেন, তারেক রহমান দেশের মানুষের কথা চিন্তা করেন, সব ধর্মের মানুষের অধিকার নিশ্চিতে কাজ করছেন।

তাই উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সনাতনী ভাইবোনদের সাথে থেকে দুর্গাপূজাকে আরও বেশি প্রাণবন্ত করার আহবান জানান তিনি।

এসময় শ্যামনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, অধ্যাপক আবু সাঈদ, কেন্দ্রীয় মহিলা দলের সদস্য ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান পারভীন ঝর্ণা, শ্যামনগর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও পদ্মপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদুল ইসলাম আমজাদ ও শ্যামনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি কৃষ্ণনন্দ মুখার্জি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কৃষ্ণপদ মন্ডল, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কিরণ চ্যাটার্জি, পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি পরিমল মন্ডল, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক জহুরুল হক আপ্পু প্রমুখ।

এছাড়াও শ্যামনগর উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে শ্যামনগর উপজেলার ৬৬টি পূজা মণ্ডপে শারদীয় দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!