বুধবার , ১৯ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় ৫৩ কেজি হরিণের মাংস ও ৩২০ কেজি অবৈধ চিংড়ি জব্দ, আটক ১

প্রতিবেদক
the editors
জুলাই ১৯, ২০২৩ ৫:২৫ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫৩ কেজি হরিণের মাংস ও ৩২০ কেজি বিষ প্রয়োগ করে ধরা চিংড়ি মাছ জব্দ করেছে। এ সময় একজনকে আটক করা হয়।

বুধবার (১৯ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কাশিয়াবাদ স্টেশন সংলগ্ন ৪নং কয়রা গ্রামের শাকবাড়িয়া খালের কিনারে অভিযান চালিয়ে এসব হরিণের মাংস উদ্ধার করা হয়।

অভিযানকারী দলের উপস্থিতি বুঝতে পেরে তিনটি বস্তায় রাখা হরিণের মাংস ফেলে পাচারকারীরা খালে ঝাঁপিয়ে পড়ে পালিয়ে যায়। অভিযানকালে উপস্থিত ছিলেন কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএম এস দোহা (বিপিএম), এসআই বাবুন ও এএসআই মিহির মজুমদার প্রমুখ।

এর কিছুক্ষণ পরই পৃথক অভিযানে প্রবেশ নিষিদ্ধ সময়ে সুন্দরবনের খালে বিষ প্রয়োগ করে শিকার করা ৩২০ কেজি চিংড়ি মাছ জব্দ করে পুলিশ। উপজেলার কাশিরহাটখোলা এলাকায় এ অভিযান চালানো হয়। এসব চিংড়ি পরিবহনের সময় বিনন্দ বৈদ্য (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সে উপজেলার মদীনাবাদ গ্রামের পুলিন বৈদ্যর ছেলে। অভিযানকালে উপস্থিত ছিলেন কয়রা থানার এসআই ফরিদ, কাটকাটা পুলিশ ফাঁড়ির এসআই সবুজ প্রমুখ।

কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএম এস দোহা (বিপিএম) বলেন, উদ্ধার করা হরিণের ৫৩ কেজি মাংস আইনি প্রক্রিয়া শেষে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়েছে। আর চিংড়িসহ আটক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলার পর আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!