বৃহস্পতিবার , ৪ মে ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মাসুদা খানম মেধার মতবিনিময়

প্রতিবেদক
the editors
মে ৪, ২০২৩ ৮:৪৩ অপরাহ্ণ

মাসুদ পারভেজ: কালিগঞ্জের কুশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেছেন সাবেক ছাত্রলীগ নেত্রী ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাসুদা খানম মেধা।

বৃহস্পতিবার (৪ মে) কুশুলিয়া দারুস সুন্নত দাখিল মাদ্রাসায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় কুশুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোফাখখারুল ইসলাম নিলুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাসুদা খানম মেধা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ আসন থেকে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। এজন্য তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ ছাড়া দেশের মানুষের জন্য বিকল্প কোনো পথ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে যে ভূমিকা রেখে চলেছেন সত্যি অবিস্মরণীয়।

এজন্য উপস্থিত সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

কাজী মোজাহিদুল ইসলাম তরুণ এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, উভাকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রাক্তন শিক্ষক বীরেন্দ্র বিশ্বাস, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুস শাহাদাত রাজা, প্রফেসর আতিয়ার রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!