সোমবার , ১২ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মধ্যরাতে কোথায় গেলেন দেব-রুক্মিণী!

প্রতিবেদক
the editors
আগস্ট ১২, ২০২৪ ৬:৫৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: রুক্মিণী কিংবা দেব তাদের ব্যক্তিজীবন খুব একটা আড়ালে রাখেন না। এ তারকা যুগলের সম্পর্ক কারও কাছেই অজানা নয়। সারা বছর অভিনয় নিয়ে ব্যস্ত থাকেন রুক্মিণী মৈত্র। দেব প্রযোজনা থেকে শুরু করে অভিনয়, নিজের এলাকার কাজ, সবটাই দক্ষতার সঙ্গে করে থাকেন।

তবে এবার কিছুটা একান্ত যাপনের সময় পেলেন দেব, সঙ্গী রুক্মিণী। মধ্যরাতে কলকাতা বিমানবন্দরে দেখা গেল অভিনেতা ও তার বান্ধবীকে। এদিন কালো প্যান্ট, কালো শার্টে দেখা যায় দেবকে।

অন্যদিকে রুক্মিণী পরনে ছিল লাল জামা, কালো জ্যাকেট এবং কালো কার্গো প্যান্ট। জানা গেছে তারা দু’জন মিলে ছুটি কাটাতে যাচ্ছেন। রুক্মিণী বিমানবন্দর থেকে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন।

ছবি দেখে জানা যায়নি কোথায় যাচ্ছেন তারা। এবার সকাল হতেই সামনে এল এক অন্য ছবি। যা এক কথায় মুগ্ধ করছে সকলকেই। যদিও কোথায় গিয়েছেন তারা, তা এক প্রকার গোপনেই রাখলেন।

অন্যদিকে রুক্মিনীও শেয়ার করে নিলেন মিষ্টি এক ছবি। তবে তারা কোথায় আছেন, তা অনুমান করতে শুরু করেছেন অনেকেই। এশিয়ারই কোনও এক জায়গায় ছুটি কাটাচ্ছেন। কর্মব্যস্ততা থেকে শত শত মাইল দূরে একান্তে সময় কাটাতে ব্যস্ত।

উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তি পায় দেবের প্রযোজনায় প্রথম চলচ্চিত্র ‘চ্যাম্প’। তখন মডেলিং দুনিয়া থেকে এসে আবার এই ছবিতে অভিনয়ে হাতেখড়ি হয় রুক্মিণী মৈত্রের। প্রথম ছবিতেই দেব-রুক্মিণী জুটি সুপারহিট। আর সেই তখন থেকেই লোকমুখে দেব ও রুক্মিণীর প্রেমের চর্চা। এখন শুধু এই জুটিকে বিয়ের পিড়িতে দেখার দিন গুনছেন অনুরাগীরা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!