শনিবার , ২২ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

যাত্রাপথে হেনস্তার শিকার উরফি

প্রতিবেদক
admin
জুলাই ২২, ২০২৩ ৭:৪৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: আলোচিত ও সামালোচিত ভারতীয় অভিনেত্রী উরফি জাবেদ যাত্রাপথে হেনস্তার শিকার হয়েছেন। জানা গেছে, বিমানে সম্প্রতি মুম্বাই থেকে গোয়া যাচ্ছিলেন তিনি, এ সময় বিমানে হেনস্তার শিকার হন উরফি।

বিমানে ওঠার আগে তার ছবি তুলছিলেন আলোকচিত্রীরা। এ সময় তাকে সম্পূর্ণ নতুন রূপে দেখা যায়। চুলে নতুন ধরনের রং করিয়েছেন তিনি। তার এ লুক প্রশংসিতও হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঠিক তার পরেই ঘটে বিপত্তি।

উরফি আরও দাবি করেছেন, এক দল মদ্যপ ব্যক্তি তার সঙ্গে খারাপ আচরণ করেছেন। বিমানের ভিতরের বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। সঙ্গে উরফি জানান, তার সহযাত্রীদের মধ্যেই কয়েহজন তাকে বিরক্ত এবং হেনস্তা করেছেন।

এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে লেখেন, শুক্রবার, মুম্বাই থেকে গোয়া যাওয়ার পথে আমায় খুবই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে। হঠাৎ কয়েকজন আমার সঙ্গে খারাপ ভাষায় কথা বলা শুরু করেন। হেনস্তা করেন। তাদের মধ্যে আবার একজন উঠে বলেন আমার বন্ধুরা মদ্যপ অবস্থায় আছে তাই এমন আচরণ করছে। ক্ষুব্ধ উরফি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের সব রাগ-ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি বলেন, আমরা জনগণের জন্য কাজ করতে পারি, কিন্তু জনগণের সম্পত্তি নই।

সবসময় উরফি সাজগোজ, পোশাকের মাধ্যমে দর্শকের দৃষ্টি আকর্ষণ করে যাচ্ছেন। প্রতিদিন নিত্যনতুন পোশাকে ক্যামেরার সামনে ধরা দেন তিনি। কিছু দিন আগে সৌন্দর্য বাড়ানোর উদ্দেশে অস্ত্রোপচার করানোর ফলে বেশ সমস্যাতেও পড়েছিলেন উরফি।

শুধু তা-ই নয় চোখে ‘ফিলার’ করিয়ে বিপাকে পড়েন উরফি। যা করিয়ে বেশ আফসোস করেছেন তিনি। উরফি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি দিয়ে লেখেন, আমার চোখের তলায় ডার্ক সার্কেলের কারণে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। সেই কারণেই এ ফিলার করাই। কিন্তু এখন মুখটা জঘন্য লাগছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!