সোমবার , ৭ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

টেকসই উপকূল গড়তে শ্যামনগরে সিডিও’র তালবীজ বপন

প্রতিবেদক
the editors
আগস্ট ৭, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ

সুলতান শাহজান: সাতক্ষীরার শ্যামনগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও টেকসই উপকূল গড়তে তালবীজ বপন কার্যক্রম শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও।

সোমবার (৭ আগস্ট) উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ও সিডিওর বাস্তবায়নে উপজেলার সোয়ালিয়া থেকে কল্যাণপুর পর্যন্ত রাস্তার দু’পাশে তালবীজ বপন কার্যক্রম উদ্বোধন করা হয়।

সিডিওর প্রতিষ্ঠাতা ও বারসিক কর্মকর্তা গাজী আল ইমরান এর সভাপতিত্বে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আক্তার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহিনুল ইসলাম, বারসিকের আঞ্চলিক সমন্বয়কারী রামকৃষ্ণ জোয়ারদার, সিডিও ইয়ুথ টিম আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান, আনিছুর রহমান মিলন, সদর ইউনিটের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, জামাল বাদশা, কাশিমাড়ির ইউনিটের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান দোলন,নূর হোসেন প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন বলেন, টেকসই উপকূল গড়তে এবং জলবায়ু পরিবর্তনের ঝুঁকি হ্রাসে বৃক্ষ রোপণের বিকল্প নেই। স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও’র সদস্যবৃন্দ অক্লান্ত পরিশ্রম করে বৃক্ষ রোপণ করে যাচ্ছে, আজকে তালবীজ সহযোগিতা করেছি, আগামীতেও তাদের পাশে থাকব। এসময় তিনি সবাইকে বৃক্ষ রোপণ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!