বৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

লাবসার নলকুড়ায় নির্মাণাধীন কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে এমপি রবি

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২১, ২০২৩ ৩:৩০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের নলকুড়ায় নির্মাণাধীন কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেছেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তিনি নির্মাণাধীন কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে যান এবং নির্মাণ কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ-খবর নেন। এসময় তিনি সেখানে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের সাথে কুশল বিনিময় করেন।

ক্লিনিক পরিদর্শনকালে তার সাথে ছিলেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মাহফুজুর রহমান, নলকুড়া কাসিমুল উলুম মাদরাসা ও এতিমখানার আয়োজনে মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি কাজী আবু হেলাল, হাফেজ মাওলানা মো. মনোয়ার হোসেন মোমীন, থানাঘাটা জামে মসজিদের ইমাম মাওলানা মো. শহিদুল ইসলাম, নলকুড়া কাসিমুল উলুম মাদরাসা ও এতিমখানার মুহতামিম হাফেজ মাওলানা মুফতি ইলিয়াছ খান, জেলা কৃষকলীগের সদস্য খন্দকার আনিছুর রহমান তাজু, ভূমিহীন নেতা শেখ রিয়াজুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ নেতা শেখ রিজভী আহমেদ, কাসিমুল উলুম মাদরাসা ও এতিমখানার পরিচালনা কমিটির সদস্য মীর তুহিন হাসান, শেখ আবিদ হাসান রিপন, আব্দুল আলিম প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!