বুধবার , ১৫ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটার নতুন ইউএনও আসাদুজ্জামানের সাথে আ’লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৫, ২০২৩ ৬:২৯ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আসাদুজ্জামানের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বুধবার (১৫ নভেম্বর) বেলা ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে তার সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তারা। এসময় আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় দেবহাটা উপজেলা আ’লীগের উপদেষ্টা মারুফ হোসেন, মোনায়েম হোসেন, নজরুল ইসলাম, আব্দুর রউফ ও শরৎ চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন ও আলী মোর্ত্তজা মো. আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী মোল্যা, মনিরুল ইসলাম মনি ও আসাদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য রবিউল ইসলাম, কুলিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক বিধান বর্মন, পারুলিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সখিপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সরদার মো. আমজাদ হোসেন, নওয়াপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, দেবহাটা সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কাশেম, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আব্দুল্যাহ হীম, কেবিএ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাহিসহ আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে নবাগত ইউএনও মো. আসাদুজ্জামানের সাথে মতবিনিময় করেন তারা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!