শনিবার , ৩০ মার্চ ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরার কলারোয়ায় জনতা ব্যাং‌কের উ‌দ্যো‌গে অসহায় ও দুস্থ‌দের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদক
star kids
মার্চ ৩০, ২০২৪ ১১:৪৭ পূর্বাহ্ণ

সাতক্ষীরা: সাতক্ষীরার কলা‌রোয়ায় প‌বিত্র মা‌হে রমজান ও প‌বিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে অসহায় ও দুস্থ‌দের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ ক‌রে‌ছে জনতা ব্যাংক পিএল‌সি।

শ‌নিবার (৩০ মার্চ) উপ‌জেলার কামারা‌লী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের মা‌ঠে জনতা ব্যাং‌কের ব্যবস্থাপনা প‌রিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল জব্বার প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থি‌ত থে‌কে এই খাদ্য সামগ্রী বিতরণ ক‌রেন।

অনুষ্ঠা‌নে জনতা ব্যাংক খুলনা বিভাগীয় কার্যাল‌য়ের জেনা‌রেল ম্যা‌নেজার মোঃ আব্দুর রাজ্জা‌কের সভাপ‌তি‌ত্বে ও ব্যাংক কর্মকর্তা শা‌হিনুর রহমা‌নের সঞ্চালনায় আরও উপ‌স্থি‌ত ছি‌লেন তালা সরকা‌রি ক‌লে‌জের সা‌বেক অধ্যক্ষ প্র‌ফেসর আবু বক্কর সি‌দ্দিক, জনতা ব্যাং‌কের সাতক্ষীরা এ‌রিয়া প্রধান মোঃ আব্দুস সালাম, খুলনা এ‌রিয়া প্রধান আব্দুল হাই, যু‌গেখালী ইউ‌পি চেয়ারম্যান র‌বিউল হাসান, যু‌গেখালী ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সহসভাপ‌তি আব্দুল ওহাব প্রমুখ।

অনুষ্ঠা‌নে তিন শতা‌ধিক মানু‌ষের মা‌ঝে চাল, ডাল, আলু, রসুন, চি‌নি, তেল, সেমাই ও ছোলা বিতরণ করা হয়।

অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে জনতা ব্যাং‌কের ব্যবস্থাপনা প‌রিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল জব্বার ব‌লেন, সামা‌জিক দায়বদ্ধতার জায়গা থে‌কে জনতা ব্যাংক সবসময় মানু‌ষের পা‌শে আ‌ছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!