বুধবার , ১৫ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালায় ঘোষ সনৎ কুমারকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ তৃণমূল আওয়ামী লীগ

প্রতিবেদক
the editors
মে ১৫, ২০২৪ ৮:১২ অপরাহ্ণ

মেহেদী হাসান শিমুল: আগামী ২১ মে অনুষ্ঠিতব্য তালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী ঘোষ সনৎ কুমারকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছে তৃণমূল আওয়ামী লীগ। নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের পক্ষে অভ্যন্তরীণ কোন্দল ভুলে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছেন তারা।

নির্বাচনের বিষয়ে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আনোয়ার হোসেন বলেন, ঘোষ সনৎ স্থানীয় উপজেলা আওয়ামী লীগকে সংগঠিত করে ধরে রেখেছেন। আওয়ামী লীগের কর্মীরা মনে প্রাণে সনৎ ঘোষকে জয়ী করতে কাজ করে যাচ্ছে।

খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোড়ল সিরাজুল ইসলাম বলেন, সনৎ ঘোষ ভদ্র লোক, মানুষকে সম্মান দেয়। কাউকে অপমাণ অপদস্ত করে না। আর যে চিংড়ি করছে তার সম্পর্কে মানুষ জানে। এমন কোন অপকর্ম নেই সে করিনি।

খেশরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন তাজ বলেন, এবারের নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় ঘোড়া ও চিংড়ি প্রতীকের প্রার্থীরা জামায়াত-বিএনপির মাস্তানদের টাকার বিনিময়ে মাঠে নামিয়ে এলাকায় আতংক ছড়ানোর চেষ্টা করছেন। ছদ্মবেশী এসব বিএনপি-জামায়াতের লোকদের প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘোষ সনতের পক্ষে মাঠে নেমেছি এবং অবশ্যই আমাদের বিজয় সুনিশ্চিত।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!