রবিবার , ১৯ মে ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বড়দ‌লে ডা‌লি‌মের জনসভায় লা‌খো মানু‌ষের ঢল

প্রতিবেদক
star kids
মে ১৯, ২০২৪ ৭:৪৩ পূর্বাহ্ণ

ডেস্ক রি‌পোর্ট: আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এস এম শাহনওয়াজ ডালিম বলেছেন, ২১ মের নির্বাচনে জয়লাভ করতে পারলে মানিকখালী ব্রিজ টোলমুক্ত করা হবে। উপজেলার অবহেলিত রাস্তাঘাট, কালভার্ট-ব্রিজ, জলাবদ্ধতা নিরসনসহ অবহেলিত মানুষের জন্য কাজ করবো।

তিনি আরো বলেন, চতুর্থ ও পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি মাছ প্রতী‌কের প্রার্থী এবিএম মোস্তাকিম ফাউল করে জিতেছেন। এবার আর কোন সুযোগ নেই। এবার সমানে সমানে লড়াই চলছে। তাই আগামী ২১শে মে জনগণ তা‌কে লাল কার্ড দেখিয়ে উপজেলা থেকে বের করে দেবে।

শ‌নিবার ষষ্ঠ উপজেলা নির্বাচন উপলক্ষে বড়দল আফতাব উদ্দিন কলেজের মাঠে ঘোড়া প্রতীকের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

বড়দল ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সুরঞ্জন ঢালীর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধক্ষ রাজ্যেশ্বর কুমার দাস। এ সময় বক্তব্য রাখেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন, বুধহাটা ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক মাহবুবুল আলম ডাবলু, কুল্যা ইউনিয়নের চেয়ারম্যান ওমর শাকি পলাশ, কাদাকাটি ইউনিয়নের চেয়ারম্যান দীপঙ্কর সরকার দ্বীপ, শ্রীউলা ইউপি চেয়ারম্যান প্রভাষক দীপঙ্কর বাসার দিপু, বড়দল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আলীম সানা, সদরের সাবেক চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, কুল্যার সাবেক চেয়ারম্যান আব্দুল বাছেত চৌধুরী, আনুলিয়ার সাবেক চেয়ারম্যান নুরুল আলম, বিকাশ চন্দ্র সরকার, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বড়দল ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

সভা পরিচালনা করেন মোঃ আশরাফ হোসেন ও রিপন হোসেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!