বৃহস্পতিবার , ২০ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটাবাসীর কল্যাণে আমৃত্যু কাজ করবো: আল ফেরদাউস আলফা

প্রতিবেদক
the editors
জুন ২০, ২০২৪ ৯:৫৮ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল ফেরদাউস আলফা বলেছেন, আমি উচ্চ শিক্ষিত বা প্রভাবশালী কোনো বংশীয় ঘরের সন্তান নই, তবুও দেবহাটা উপজেলাবাসী আমাকে ভালোবেসে যে সম্মান ও মর্যাদার চেয়ারে বসিয়েছেন সেজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি আপনাদের দেয়া এ সম্মান ও মর্যাদার ঋণ কখনও শোধ করতে পারবো না। আমি আমৃত্যু দেবহাটা উপজেলার উন্নয়ন ও উপজেলাবাসীর কল্যাণে কাজ করে যাবো। দুর্নীতিমুক্ত ও মডেল দেবহাটা উপজেলা বিনির্মাণে আমি উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা প্রত্যাশা করছি।

বৃহস্পতিবার (২০ জুন) বিকাল ৩টায় প্রথম কর্মদিবসে দেবহাটা প্রেসক্লাব, রিপোটার্স ক্লাব ও কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় প্রেসক্লাবের উপদেষ্টামন্ডলীর সদস্য ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সহ-সভাপতি অধ্যাপক রাজু আহমেদ, আবু হুরাইরা, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুর রহমান, সাবেক আহবায়ক আজিজুল হক আরিফ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন সবুজ, কার্যনির্বাহী সদস্য রুহুল আমিন, সদস্য সুজন কুমার ঘোষ, রিপোটার্স ক্লাব ও কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি অহিদুজ্জামান, রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক মুকুল, সাংবাদিক অধ্যাপক ইয়াছিন আলী, রেজাউল করিম বাপ্পা, রিয়াজুল ইসলাম আলম, রুহুল আমিন মোড়ল, শহিদুল ইসলাম, শাহিনুর ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!