বুধবার , ২১ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পঞ্চম গণবিজ্ঞপ্তিতে চূড়ান্ত সুপারিশ পেলেন ১৯৫৮৬ শিক্ষক

প্রতিবেদক
star kids
আগস্ট ২১, ২০২৪ ৬:৩৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) পঞ্চম গণবিজ্ঞপ্তির চূড়ান্ত সুপারিশ করেছে। এতে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৯ হাজার ৫৮৬ জনকে শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) বিকেলে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়াম্যান মো. সাইফুল্লাহিল আজম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জাগো নিউজকে বলেন, কিছুক্ষণের মধ্যেই চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিবন্ধিত মোবাইল ফোন নম্বরে এসএমএস পাঠানো শুরু হবে। পর্যায়ক্রমে সবাই এসএমএস পাবেন। এছাড়া ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে প্রার্থীদের করণীয় বিষয়ে নির্দেশনা দেওয়া হবে।

এর আগে মঙ্গলবার (২০ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়, পঞ্চম গণবিজ্ঞপ্তির আওতায় পুলিশ ভেরিফিকেশন কার্যক্রম চলমান রেখে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের লক্ষ্যে সুপারিশ প্রদানে শিক্ষা মন্ত্রণালয় সম্মতি দিয়েছে। প্রাথমিকভাবে নির্বাচিত ১৯ হাজার ৫৮৬ জন প্রার্থীকে নিয়োগ দিতে বলা হয়েছে।

জানা গেছে, ৯৬ হাজার ৭৩৬টি শিক্ষক শূন্যপদে নিয়োগের জন্য পঞ্চম গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। প্রার্থী না থাকায় ২২ হাজার ৩৩ জন প্রার্থীকে নির্বাচিত করা হয়। নিবন্ধিত প্রার্থীরা ভি-রোল ফরম পূরণ করে এনটিআরসিএতে তাদের সনদ জমা দিয়েছেন। তাদের মধ্যে ১৯ হাজার ৫৮৬ জনকে চূড়ান্ত সুপারিশের সম্মতি দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!