বুধবার , ২৫ সেপ্টেম্বর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ধুলিহর ব্রহ্মরাজপুর বাজার কমিটির মতবিনিময়

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৫, ২০২৪ ৯:৫৮ অপরাহ্ণ

মেহেদী হাসান শিমুল: সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ব্রহ্মরাজপুর বাজারের আহবায়ক কমিটির উদ্যােগে নির্বাচন আয়োজনের লক্ষ্যে সকল দোকানদার ও ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডি বি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবে ব্রহ্মরাজপুর বাজার কমিটির আহ্বায়ক ও সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলর আইনুল ইসলাম নান্টার সভাপতিত্বে ও সাবেক মেম্বার খুরশিদ আলমের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। তিনি বলেন, আপনাদের জন্য সদর থানার দরজা খোলা। আমার সাথে কথা বলতে আপনাদের কোন লোক লাগবে না। আপনারা আইন হাতে তুলে নেবেন না। আপনাদের সকল প্রকার আইনগত সহযোগিতা করবো। এসময় আসন্ন দূর্গা উৎসবে আইনশৃঙ্খলা রক্ষার জন্য সহযোগিতা কামনা করেন তিনি।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধুলিহর ব্রহ্মরাজপুর বাজার কমিটির সদস্য সচিব প্রভাষক শেখ আব্দুল ওয়াদুদ। এছাড়াও বক্তব্য রাখেন বাজার কমিটির সদ্য সাবেক সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন৷

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য মোঃ শাহাদাত হোসেন বাবু, মোঃ জাকির হোসেন, মোস্তাক আহমেদ, আবু হাসান, শামীম সানা, সুবীর সাহা, আনারুল ইসলাম ও নিখিল আঢ্য।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!