শুক্রবার , ১১ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শান্তি ও সম্প্রীতির বার্তা নিয়ে কালিগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে সৈয়দ ইফতেখার আলী

প্রতিবেদক
the editors
অক্টোবর ১১, ২০২৪ ২:১৪ অপরাহ্ণ

কালিগঞ্জ প্রতিনিধি: শান্তি ও সম্প্রীতির বার্তা নিয়ে কালিগঞ্জের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও ভক্তদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী।

বৃহস্পতিবার (৯ অক্টোবর) বিকেল থেকে গভীর রাত পর্যন্ত তিনি উপজেলার কৃষ্ণনগর, বিষ্ণুপুর, দক্ষিণ শ্রীপুর, কুশুলিয়া, মথুরেশপুর, ধলবাড়িয়া, রতনপুর ও মৌতলা ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এসময় তার সাথে ছিলেন কালিগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক শেখ এবাদুল ইসলাম, সদস্য সচিব ডা. শেখ শফিকুল ইসলাম বাবু, শ্যামনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলায়মান কবীর, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সোহেল আহম্মেদ মানিক, জেলা কৃষক দলের আহবায়ক সালাউদ্দীন লিটন, বিএনপির কৃষ্ণনগর ইউনিয়ন শাখার আহবায়ক আল মাহমুদ ছট্টু, সদস্য সচিব মাহমুদ মোস্তফা, মৌতলার আহবায়ক আনিছুর রহমান হাবিবুল্লাহ, সদস্য সচিব কাজী মোফাজ্জল হোসেন পলাশ, মথুরেশপুরের আহবায়ক বদরু, সদস্য সচিব সৈয়দ হেমায়েত বাবু, কুশুলিয়ার আহবায়ক কাজী হুমায়ুন কবির ডাবলু, রতনপুরের আহবায়ক রফিকুল ইসলাম বাবু, সদস্য সচিব আব্দুস সবুর, ধলবাড়িয়ার আহবায়ক রেজাউল করিম, বিষ্ণুপুরের যুগ্ম আহবায়ক মোস্তফা মাহমুদ, সদস্য সচিব আজিজুর রহমান, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী আবু সাঈদ সোহেল, উপজেরা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শরীফুল ইসলাম, উপজেলা কৃষকদলের সদস্য সচিব ছোটন, উপজেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সেলিম, সেক্রেটারি শোকর আলী, উপজেলা জাসাস এর আহবায়ক মুরশীদ আলী, উপজেলা তরুণ দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন প্রমুখ।

এসময় অ্যাড. সৈয়দ ইফতেখার আলী বলেন, এদেশ শান্তি সম্প্রীতির দেশ।একটি চক্র এই সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিনষ্ট করে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরী করে ফায়দা লুটতে চায়। কিন্তু তা হতে দেওয়া হবে না। এজন্য জেলার প্রত্যেকটি পূজামণ্ডপে বিএনপির পক্ষ থেকে স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!