বুধবার , ১৭ মে ২০২৩ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিচ্ছেদের পর গায়িকার প্রেমে মজেছেন অনুপম!

প্রতিবেদক
admin
মে ১৭, ২০২৩ ১২:৪১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক অনুপম রায়। ২০২১ সালে সামাজিকমাধ্যমে বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন তিনি।
এর মাধ্যমে পিয়া চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ ৬ বছরের দাম্পত্যে ইতি টানেন অনুপম।

ওই সময় অনুপম লিখেছিলেন, পিয়া এবং তিনি যৌথভাবেই তারা এই সিদ্ধান্ত নিয়েছেন। বিবাহ বিচ্ছেদ যে তার কাছে বড় ধাক্কা ছিল সে কথা স্বীকার করেছিলেন তিনি। তবে সেই ঘটনার দেড় বছরের মাথায় টলিউডে জোর গুঞ্জন গায়িকা প্রশ্মিতা পালের প্রেমে পড়েছেন অনুপম।

নির্মাতা রাজ চক্রবর্তীর ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রশ্মিতা। তবে ‘শুধু তোমারই জন্য’, ‘কন্ঠ’, ‘পোস্ত’সহ একাধিক সিনেমার জনপ্রিয় গান গেয়েছেন তিনি।

প্রশ্মিতা অনুপমের সুরেও গান গেয়েছেন। ‘হাইওয়ে’ সিনেমায় অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রশ্মিতা। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে।

এছাড়াও দুজনেই ভারতীয় বাংলা গানের জগতের পরিচিত নাম, তাই একে অপরের সঙ্গে বন্ধুত্ব হওয়া কোনো অস্বাভাবিক ঘটনা নয়। অনুপমের মতোই প্রশ্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসে আপাতত সিঙ্গেল। এ কারণেই তাদের এই ঘনিষ্ঠতা দেখে জোর গুঞ্জন সেই বন্ধুত্ব কিছুটা হলেও এগিয়েছে সম্পর্কের দিকে!

শুধু রেকর্ডিং স্টুডিও আটকে নেই সেই সম্পর্ক। শোনা যাচ্ছে, একে অপরের কাছাকাছিও এসেছেন তারা। আর এই গুঞ্জনকে কিছুটা হলেও ইন্ধন দিয়েছে অনুপম রায়ের জন্মদিনের অনুষ্ঠান।

অনুপমের জন্মদিনে তার হাতেগোনা বন্ধুদের মধ্যে হাজির ছিলেন প্রশ্মিতাও। সত্যিই কি গায়িকার প্রেমে পড়েছেন সংগীত অনুপম? এ বিষয়ে এই গায়কের জবাব, প্রশ্মিতাকে তিনি এক দশক ধরে চেনেন, এটা শুধুমাত্র বন্ধুত্ব। তবে প্রশ্মিতা পাল তার ভালো বন্ধু বলেই দাবি অনুপমের।

প্রসঙ্গত, ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম। এটি তার দ্বিতীয় বিয়ে। বিয়ের ছয় বছরের মাথায় ২০২১ সালের ১১ নভেম্বর হঠাৎ করেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। সামাজিকমাধ্যমে এক যৌথ বার্তায় তারা লিখেছিলেন, আমরা, অনুপম এবং পিয়া, যৌথভাবে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।

যেখানে তারা লেখেন, আমরা স্বাধীনভাবে বন্ধু হিসাবে জীবনকে এগিয়ে নিয়ে যাব। আমাদের একসঙ্গে এই যাত্রাপথ ছিল সুন্দর যেখানে রয়েছে অসংখ্য মনে রাখার মতো অভিজ্ঞতা ও আনন্দের স্মৃতি। আমাদের মধ্যে কিছু ব্যক্তিগত দূরত্বের কারণেই আমরা এই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। যা আমাদের দুজনের ভবিষ্যতের জন্যই ভালো।

একে অন্যের পাশে থাকার বিষয়ে জানিয়েছিলেন এভাবে, আমরা এখনো ঘনিষ্ঠ বন্ধু হিসাবে একে অপরের পাশে থাকব। আমরা আমাদের সকল বন্ধু, পরিবার ও শুভানুধ্যায়ীদের কাছে কৃতজ্ঞ, যারা আমাদের প্রতিটি পদেক্ষেপে আমাদের পাশে ছিল।

ভক্তদের উদ্দেশ্যে অনুরোধ জানিয়ে তারা লিখেছিলেন, আগামীদিনেও তারা যেন আমাদের পাশে থাকেন এবং আমাদের ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান দিয়ে এই বদলে যাওয়া সম্পর্ক যেন মেনে নেন তারা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!