শনিবার , ৪ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালায় উপজেলা ভাইস চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রতিবেদক
the editors
নভেম্বর ৪, ২০২৩ ৭:৫৭ অপরাহ্ণ

এসএম নাহিদ হাসান: ‘মাদক ও অনলাইন জুয়া মুক্ত তালা গড়ি, খেলার মাঠে ফিরে আসি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরার তালায় শুরু হয়েছে উপজেলা ভাইস চেয়ারম্যান কাপ ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট।

শনিবার (৪ নভেম্বর) বিকালে চরগ্রাম কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

আওয়ামী লীগ নেতা দেবাশীষ মুখার্জীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশীদা পারভীন পাঁপড়ি, খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রনব ঘোষ বাবলু, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী, নগরঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, তালা বাজার বণিক সমিতি সভাপতি কাজী মারুফ হোসের, সাধারণ সম্পাদক কাজী লিয়াকত হোসেন, ফুটবল টুর্নামেন্টের পরিচালক কমিটির সভাপতি সরদার তকিমুজ্জামান প্রমুখ।

চরগ্রাম আদর্শ যুব সংঘ আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় সাতক্ষীরার এআর স্পোর্টিং ক্লাব ও খুলনার ডুমুরিয়া হাসানপুর সমাজকল্যাণ স্পোর্টিং ক্লাব অংশ নেয়।

এতে সাতক্ষীরার এআর স্পোর্টিং ক্লাব ৩-০ গোলে খুলনার ডুমুরিয়া হাসানপুর সমাজকল্যাণ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

খেলা পরিচালানা করেন, মোঃ আসাদুল ইসলাম। সহকারী ছিলেন রাজু আহম্মেদ ও উত্তম কুমার বাছাড়। ধারাভাষ্যকার ছিলেন শেখ জাহাঙ্গীর।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!