রবিবার , ৫ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পৌর ৪নং ওয়ার্ড কৃষকলীগের আহবায়ক কমিটি গঠন: আহবায়ক মিনহাজ, সদস্য সচিব সোহেল

প্রতিবেদক
the editors
নভেম্বর ৫, ২০২৩ ৭:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশ কৃষকলীগ সাতক্ষীরা পৌর ৪নং ওয়ার্ড শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৫ নভেম্বর) পৌর কৃষকলীগের সম্মেলন প্র¯ু‘তি কমিটির উদ্যোগে সুলতানপুর ঝিলপাড়ার আবুল হোসেনের মোড়ে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়।

জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সাংবাদিক সেলিম রেজা মুকুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি অ্যাড. আলমাহমুদ পলাশ।

সভায় পৌর কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও জেলা কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শহিদুল ইসলাম, সাতক্ষীরা সদর উপজেলা কৃষক লীগের সভাপতি স.ম তাজমিনুর রহমান টুটুল, জেলা কৃষক লীগের সদস্য খন্দকার আনিসুর রহমান, পৌর ১নং ওয়ার্ড কৃষকলীগের আহবায়ক আবুল কালামসহ স্থানীয় কৃষক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় শেখ মিনহাজ হোসেনকে আহবায়ক ও সিদ্দীকুর জামান, শেখ তরিকুল ইসলাম সুমন, শরিফ আহমেদকে যুগ্ম আহবায়ক, শেখ আসাদুজ্জামান সোহেলকে সদস্য সচিব এবং সৈয়দ মিজানুর রহমান, আব্দুল্লাহ হোসেন, শেখ মিহির আলি, আব্বাস আলী, শেখ আহসান হাবিব রুবেল, আলমগীর হোসেন, সাইফুল ইসলাম, ইমরান হোসেন, তানভির হোসেন, পলাশ হোসেন, শহিদুল ইসলাম, আমিনুর রহমান, মতিনুর রহমান, ব্রাইট হোসেন, মমতাজ আক্তার রিপা, সাহিদা আক্তারকে সদস্য করে পৌর ৪নং ওয়ার্ড কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

 

 

 

 

 

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!